খালেদা জিয়ার কারাদণ্ডের রায়ে ইবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

27544667_1055619057930540_7985152151199989082_n.jpg

ফারুক হুসাইন,ইবি থেকে
জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৫ বছর ও তারেক রহমানসহ অন্য আসামীদের ১০ বছর কারাদন্ড দেওয়ায় সন্তুষ্টি প্রকাশ করে আনন্দ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার বিকেল তিনটায় রায় ঘোষণা হওয়ার সাথে সাথেই আনন্দ মিছিল বের করে তারা।
এতে নের্তৃত্ব দেন শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম।মিছিলটি সাদ্দাম হোসেন হলের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ শেষে মেইন গেটের সামনে এসে জমায়েত হয়।এসময় নেতাকর্মীদের স্লোগানে, করতালিতে মুখর হয়ে উঠে গোটা এলাকা।
এছাড়া আনন্দ মিছিলে আরো উপস্থিত ছিলেন সালাউদ্দীন আহমেদ সজল, আলমগীর হোসেন আলো, সবুজ, তৌকির মাহফুজ মাসুদ, শাহানুর আলম শামীম, রিজভী আহমেদ পাপন প্রমুখ। মিছিল শেষে নেতা-কর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
এর আগে বৃহস্পতিবার ভোর হতে দুপুর পর্যন্ত সংগঠনটির নেতাকর্মীরা সমগ্র ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কয়েকদফা মহড়া দেয়।
ইবি শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন বলেন, ‘ক্যাম্পাসের অভ্যন্তরে যে কোন ব্যক্তি বা সংগঠন অস্থীতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টা করলে ছাত্রলীগ তার সমুচিত জবাব দেবে।’

Top