জগন্নাথপুরে বিএনপি নেতা আয়হানকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

27497311_1852616788102393_467206726_n.jpg

জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি ::

গত বুধবার বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ঢাকার বকসি বাজারে অস্থায়ী আদালতে মামলার হাজিরা দিতে গেলে খালেদা জিয়ার সাথে থাকা বিএনপির অন্যান্য নেতাকর্মীর সাথে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা বিএনপি নেতা,আরাফাত রহমান কোকো স্পোটিং ক্লাবের উপদেষ্টা ও সাবেক কৃর্তি ফুটবলার আবিবুল বারী আয়হানকে গ্রেফতারের প্রতিবাদে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিএনপি,যুবদল,সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের বেনারে আজ মঙ্গলবার বেলা ৩ ঘটিকায় বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়েছে।
মিছিলটি পৌরশহরের সি এ মার্কেট থেকে শুরু হয়ে পৌর পর্য়েন্টে আসলে পুলিশ বাধা দিলে পূর্নরায় সিএ মার্কেট এ সামনে গিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মির্জা আবুুল কাসেম স্বপন, প্রচার সম্পাদক জামিল হুসেন গেদন, যুব বিষয়ক সম্পাদক সাহেদ আহমদ, বিএনপি নেতা আলাল হুসেন,গোলাম মোস্তাফা, রমজান আলী, কামাল হুসেন,উপজেলা যুবদল নেতা শামিনুর রহমান, আনছার মিয়া, রফিক মিয়া, রুমেন আবুল খয়ের মিয়া, উপজেলা সেচ্ছাসেবকদল সভাপতি এম এ শহীদ, সাধারন সম্পাদক সেলিম আহমদ, সহ সভাপতি মাছুম আহমদ, মো. লাকু মিয়া, শাহিন মিয়া,সৈয়দ আনিছুর রহমান, জিলু মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক আ. কাহার, সৈয়দ সেলিম আহমদ,মিজান মিয়া, সাংগঠনিক সম্পাদক মদব্বির হুসেন রবিন, আ. রব, উপজেলা ছাত্রদল নেতা জাহেদ আহমদ,মহসিন আহমদ, শামসুজ্জামান শামীম,আলী আফরোজ,হিরন মিয়া, সালাউদ্দিন,ফয়ছল কবির,আলী হুসেন, ছাব্বির আহমদ,ওলিউর রহমান,জগন্নাথপুর ডিগ্রী কলেজ ছাত্রদল নেতা রকি কাওছার,আতিকুর রহমান মিটু,জাহিদ হাছান প্রমুখ।
সভায় বক্তাগন বলেন অবৈধ সরকার জগন্নাথপুরের হৃদয়ের স্পন্দন,মাটি মানুষের নেতা, সাবেক কৃর্তি ফুটবলার আবিবুল বারী আয়হানকে আমাদের মাঝে ফিরেয়ে দাও। আমাদের আকাশচুম্বী জনপ্রিয়তায় এবং বলিষ্ঠ সাহসী নেতৃত্বে ছিল আয়হান ভাইয়ের দক্ষ বিচক্ষণ নেতৃত্ব কে রাজনৈতিক ভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে গ্রেফতার করা হয়েছে। আমরা অবৈধ সরকারের কাছে আবেদন করছি ও দাবি জানাচ্ছি মানবিক দিক বিবেচনা করে আয়হান ভাইকে মুক্তি দিন এবং রাজনীতি কে রাজনৈতিক ভাবে মোকাবেলা করুন। দমন পীড়ন খুন গুম হামলা মামলা জেল জুলুম বন্ধ করে দেশের মানুষের জন্য কাজ করুন, দেশের মানুষকে শান্তিতে নিঃশ্বাস নিতে দিন।

Top