পেকুয়া অর্বিট্ এডুকেশন কেয়ারের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

received_1824722377551591.jpeg

মিশকাতুল হাবিব তানিম:

পেকুয়া উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত অর্বিট্ এডুকেশন কেয়ারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ২০১৮ সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায় এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

২৮ জানুয়ারী সকাল ১০ টা হতে অবির্ট এডুকেশন কেয়ারের হলরুমে উক্ত প্রতিষ্টানের প্রধান পরিচালক এম.জুবাইদের সভাপতিত্বে ও পরিচালক মিশকাত হাবিব তানিমের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

এতে অতিথি ছিলেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি ও পেকুয়া উপেজলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দিদারুল করিম, অভিভাবক প্রতিনিধি জাকের উল্লাহ, মাওলানা রুহুল আমিন, ছৈয়দ আহমদ, অভিভাবক প্রতিনিধি ও আ’লীগ নেতা জাহাঙ্গীর ছত্তর, দিদারুল ইসলাম, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি ও অভিভাবক প্রতিনিধি নুরুল আবছার, শহিদ, সাংবাদিক সাইফুল ইসলাম বাবুল, সাংবাদিক ফারুক, সাংবাদিক সুমন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন অত্র প্রতিষ্টানের অধ্যায়নরত ৬ষ্ট শ্রেণীর ছাত্র রেজবি। অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন অবির্ট এডুকেশন কেয়ারের পরিচালক ও চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের মেধাবী ছাত্র হেলাল উদ্দিন। পর পরই বিদায়ী শিক্ষার্থীরা অনুষ্ঠানে আসলে তাদেরকে ফুল দিয়ে বরণ করা হয়। উক্ত অনুষ্টানে প্রধান বক্তা ছিলেন অবির্ট এডুকেশন কেয়ারের নির্বাহী পরিচালক নুর মোহাম্মদ। বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য মানপত্র পাঠ করেন অত্র প্রতিষ্টানে অধ্যায়নরত ছাত্রী সেলিনা আক্তার, নবীন ছাত্রছাত্রীদের উদ্দেশ্য মানপত্র পাঠ করেন বিদায়ী ছাত্র তৌহিদ। বিদায়ী ছাত্রদের পক্ষে বক্তব্য রাখেন শহিদ, সায়েম, মহিমা পারভিন, প্রতিষ্টানের পক্ষে বক্তব্য রাখেন সেলিনা, রিশাত, ছাবেতা।উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ইফতেখার উদ্দিন, পরিচালক আজিজুর রহমান। অনুষ্ঠানে সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বক্তরা বলেছেন পেকুয়ার ইতিহাসে এটি প্রথম একটি কোচিং সেন্টার থেকে এত বড় অনুষ্টান আয়োজন করে বিভিন্ন শহরের ন্যায় পেকুয়াও কম নই সেটি প্রমাণ করছে অর্বিট কর্তৃপক্ষ। কোচিং সেন্টার হওয়ার ফলে অনেক কঠিক বিষয় সহজ করেছে কিছু মেধাবী ছাত্ররা। তাদের মাধ্যমে অনেক মেধাবী ছাত্ররা উন্নত শিক্ষায় শিক্ষিত হচ্ছে। এমনকি ফলাফলের দিক দিয়েও দিন দিন পাশের হার এবং এ প্লাস বাড়ছে। ইতিমধ্যে অর্বিট এডুকেশন কেয়ার সুনাম বৃদ্ধি পাচ্ছে। আনন্দের সাথে বলতে হয় এ প্রতিষ্টানে ৬ষ্ট থেকে শুরু করে এম এ পর্যন্ত বিষয় ভিত্তিক কোচিং চালু করে প্রমাণ করে পেকুয়া ছাত্রছাত্রীদেরকে আর কোথাও গিয়ে প্রাইভেট পড়তে হবে না। আমরা খুবই আনন্দিত এ মহ্যৎ উদ্যোগ নেওয়ার জন্য। অর্বিট কর্তৃপক্ষ তাদের মহৎ উদ্যোগের কারণে ছাত্রছাত্রীদের অনেক কষ্ট লাঘব হয়েছে। তাদেরকে ধন্যবাদ না দিয়ে থাকা যায়না। অর্বিট কর্তৃপক্ষ স্বপ্ন দেখে স্বপ্ন বাস্তবায়নে অগ্রনী ভুমিকা পালন করছে। ইতিমধ্যে কয়েকটি ফলাফলে সুনাম অর্জন করেছে তারা।

Top