চবিতে পাসওয়ার্ড নিয়ে হৈ-চৈ

27330156_1248137518621604_297244467_o.jpg

রেদোয়ান বাবু :
কিছু স্বপ্ন প্রেমিক মানুষ যারা চিন্তাকে একটা ফ্রেমবন্ধি করে সবার মাঝে ছড়িয়ে দেয়। লালন করে নিজ সন্তানের মতো। তাদেরই একজন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নাট্যকলার ছাত্র শামীম রানা। আগামী ২৬ জানুয়ারী মুক্তি পেতে যাচ্ছে তার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “পাসওয়ার্ড”।
এই পাসওয়ার্ড নিয়ে চবির ছাত্রছাত্রীদের মাঝে বিরাজ করছে চরম আগ্রহ ও উতকন্ঠা। এতে অভিনয় করেছে চবির বিভিন্ন ডিপার্টমেন্টের ছাত্রছাত্রী রা। তাদের মধ্যে গোলাম রাব্বানি,জুলিয়ে
ট,বৃষ্টি,রাচিং,রুপক,হিমাদ্রী,জুয়েল ও সানজিদুল সাকিব প্রমুখ। চবির বিভিন্ন লোকেশনে দৃশ্যধারন শেষে সম্পাদনার দায়িত্বে ছিলেন ইবসেন মাসুম।
নির্মাতা শামীম রানা’র সাথে যোগাযোগ করে জানা যায় পাসওয়ার্ড একটি সাসপেন্স ও বন্ধুত্বের গল্প। দর্শক প্রথম থেকে যা দেখে আসবে শেষে দেখবে তার বিপরীত কিছু। দর্শককে ভাবাবে বলে আশাবাদী নির্মাতা। দীর্ঘদিন পড়াশোনা ও পরীক্ষা নিয়ে ব্যস্ত সময় কাটালেও নিয়মিত শিক্ষনীয় গল্প নিয়ে কাজ করে যেতে চান তিনি। ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাইলে পড়াশোনা শেষে সুস্থ চলচ্চিত্র নির্মানে নিজেকে দেখতে চান ঐই ক্ষুদে নির্মাতা। আগামী ২৬ জানুয়ারী পাসওয়ার্ড আসছে খালি কলসি ইউটিউব চ্যানেলে।

Top