সিএমপির এএসআই লতা পারভীন আবারো পুলিশের বর্ষসেরা নারী খেলোয়াড়

received_1212330888901263.jpeg

মোঃশহিদুল ইসলাম সুমন
ষ্টাফ রিপোর্টার, চট্টগ্রাম।

সিএমপির এএসআই মোছাঃ লতা পারভীন এর আবারো পুলিশের বর্ষসেরা নারী খেলোয়াড় নির্বাচিত হয়েছে।
বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের আয়োজনে বাংলাদেশ পুলিশ স্পোর্টস্ ইভনিং-২০১৭ গত ১৫ জানুয়ারী’২০১৮খ্রিঃ ঢাকাস্থ বাংলাদেশ পুলিশ কনভেনশন হলে অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ পুলিশের সব ইউনিটের কৃতি খেলোয়াড়দের নিয়ে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি মীর শহীদুল ইসলাম বিপিএম, পিপিএম। অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের খেলোয়াড়দের ২০১৭ সালের সফলতা মূল্যায়ন করে বর্ষসেরা পুরুষ ও বর্ষসেরা নারী ক্রীড়াবিদ এর পুরস্কার সহ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সফলতার জন্য কৃতি খেলোয়াড়দের পদক ও সনদপত্র প্রদানের মাধ্যমে পুরস্কৃত করা হয়। ২০১৭ সালে বাংলাদেশ পুলিশের বর্ষসেরা নারী ক্রীড়াবিদ এর পুরস্কার অর্জন করেন সিএমপির এএসআই মোছাঃ লতা পারভীন।
অনুষ্ঠানে লতা পারভীনকে বর্ষসেরা নারী ক্রীড়াবিদের পুরস্কার ছাড়াও আন্তর্জাতিক অঙ্গনে অবদানের জন্য বিশেষ পুরস্কার প্রদান করা হয়। উল্লেখ্য লতা পারভীন ইতিপুর্বে ২০১৬ সালে ও বাংলাদেশ পুলিশের বর্ষসেরা নারী ক্রীড়াবিদের পুরস্কার অর্জন করেছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক প্রধান বেগম শামসুন্নাহার রহমান। এ ছাড়াও পুলিশের বিভিন্ন ইউনিটের অতিরিক্ত আইজিপিবৃন্দ, ডিআইজিবৃন্দ ও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Top