জগন্নাথপুরে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক আসামী গ্রেফতার

26996198_1837650959598976_35377600_n.jpg

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
সুনামগঞ্জের জগন্নাথপুরে বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক আসামী সুহেল মিয়া ও রুয়েল মিয়া নামে দুইজন আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।দুটি মামলার আসামী উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের আইনউদ্দিনের ছেলে সুহেল মিয়া ও একই গ্রামের মঈন উদ্দিনের ছেলে রুয়েল মিয়া।
পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বৃহঃবার রাত ০২.৩০ মিনিটের সময় থানার এএসআই মো. মোশাহিদ মিয়ার তথ্য অনুসারে এসআই সাইফুল আলম এর নেতৃত্বে এসআই মোঃ কবির উদ্দিন, এসআই গোলাম ফাত্তাহ মুর্শেদ চৌধুরী, এএসআই আফছার আহমদ, এএসআই মোঃ মোশাহিদ মিয়া, এএসআই তপন দেব, এএসআই প্রনয় নাল, কনস্টেবল মো. আব্দুল হালিম,কনস্টেবল মোবারক মিয়া সহ একদল পুলিশ গোতগাঁও গ্রামে অভিযান চালিয়ে ডাকাতি মামলা জিআর-৮৮/০৮ (জগঃ) ও অন্যান্য মামলা জিআর-৪৪/১১ (জগঃ) এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক আসামী সুহেল মিয়া ও ডাকাতি মামলা জিআর-৯৯/১৩ (জগঃ) দায়রা-২০৬/১৬ ও চুরি মামলা জিআর-২০/১৬ (দিরাই) এর গ্রেফতারী পরোয়ানা ভুক্ত পলাতক আসামী রুয়েল মিয়া কে গ্রেফতার করে। জগন্নাথপুর থানা হাজতে রাখা হয়।
জগন্নাথপুর থানার এসআই সাইফুল আলম সত্যতা নিশ্চিত করে বলেন, উক্ত আসামীদ্বয়কে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

Top