তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা এ.কে.এম অাব্দুর রশীদের ইন্তেকাল

received_551509685199290.jpeg

হাসান তামীম-স্টাফ রিপোর্টার

ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসার প্রধান মুহাদ্দিস ও বিশিষ্ট টিভি ভাষ্যকার মাওলানা এ.কে.এম অাব্দুর রশীদ অাজ রাত্র ৮:৩০মিনিটে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসারত অবস্হায় ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
তার কিডনি অকেজো, লিভার ক্যান্সার সহ মারাত্বক রোগে আক্রান্ত ছিলেন ৷

মাওলানা এ.কে.এম অাব্দুর রশীদ গাজীপুর জেলার কাপাসিয়া থানায় সম্ভ্রন্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন।

তিনি চার ছেলে, পাঁচ মেয়ে ও অসংখ্য ছাত্র ও গুণগ্রাহী রেখে গেছেন। অাগামীকাল ভোর ৬:১০মিনিটে তার প্রতিষ্ঠান তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসার মাঠে তাঁর জানাযা অনুষ্ঠিত হবে।পরবর্তীতে তাঁর পারিবারিক কবরস্হানে দাফন করা হবে।

তাঁর মৃত্যতে গভীর শোক প্রকাশ করেছে অত্র মাদ্রাসার অধ্যক্ষ বিশিষ্ট অালেমেদ্বীন মাওলানা যাইনুল অাবেদীন তিনি মরহুমের রুহের অাত্নার সর্বোচ্চ মাগফিরাত কামনা করেন এবং শোকসমাপ্ত পরিবারকে ধৈর্য ধারাণ করার অাহবান জানায়।

বিশিষ্ট অালেম ও তা’মীরুল মিল্লাতের এ শিক্ষকের মৃত্যতে মিল্লাত ছাত্রসংসদের ভিপি হাসান অাল ফিরদাউস এক শোকবাণী প্রদান করেছে।
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন এবং মরহুমার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামীন তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

Top