সুনামগঞ্জের সীমান্তে বিজিবি কর্তৃক পৃথক অভিযানে মদ ও রসুন আটক

received_1412780292184018.jpeg

এম এ মোতালিব ভুঁইয়া :

২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সুনামগঞ্জ কর্তৃক পৃথক ০৩টি অভিযান পরিচালনা করে ১,৮৬,০০০/- টাকা মূল্যের ১১৬ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ এবং ৮০ কেজি বাংলাদেশী রসুন আটক।

১। তাহিরপুর উপজেলার লাউরগড় বিওপি নায়েব সুবেদার মোঃ কেরামত আলী এর নেতৃত্বে পৃথক দুটি অভিযান পরিচালনা করে ১৫ জানুয়ারি ২০১৮ তারিখ ২০২০ ঘটিকায় সীমান্ত পিলার ১২০৬/৬-এস এর নিকট হতে আনুমানিক ৬০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মোনাইপাড়া নামক স্থান হতে ৯৬ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ আটক করে, যার মূল্য ১,৪৪,০০০/- টাকা এবং ১৫ জানুয়ারি ২০১৮ তারিখ ২১৩০ ঘটিকায় সীমান্ত পিলার ১২০৩/৩-এস এর নিকট হতে আনুমানিক ৯০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গুদারাঘাট নামক স্থান হতে ২০ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ আটক করে, যার মূল্য ৩০,০০০/- টাকা।

২। দোয়ারাবাজার উপজেলার মাঠগাঁও বিওপি হাবিলদার মোঃ আব্দুল করিম এর নেতৃত্বে একটি টহল দল ১৫ জানুয়ারি ২০১৮ তারিখ ২১৩০ ঘটিকায় সীমান্ত পিলার ১২২৫/৪-এস এর নিকট হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ভাংগাপাড়া নামক স্থান হতে ৮০ কেজি বাংলাদেশী রসুন আটক করে, যার আনুমানিক মূল্য ১২,০০০/- টাকা।

বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা উক্ত মদ এবং রসুন ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে বিজিবি সদস্যগণ পরিত্যক্ত অবস্থায় বর্ণিত মদ ও রসুন আটক করে

২৮বিজিবি অধিনায়ক লে:কর্নেল নাসির উদ্দিন আহমেদ সত্যতা স্বীকার করে বলেন এ ব্যাপারে মামলা দায়ের পূর্বক পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহন করা হচ্ছে।

Top