দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট রক্তদান সংঘের আয়োজনে কম্বল বিতরন

received_323814614803677.jpeg

দয়াল ডিসি রায়,বীরগঞ্জ,দিনাজপুর প্রতিনিধি:
“টেক্সটাইল বিশ্বে এক নতুন স্মভাবনাময় গর্ব আমরা দেশী প্রকৌশলীগণ” এই ভাবনা নিয়ে কয়েক বছর থেকে রক্তদান কর্মসূচি চালিয়ে আসতেছে দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট রক্তদান সংঘটি, এবার তারা রক্তদানের পাশাপাশি গরীব সুবিধাবঞ্চিত পথশিশু, বয়স্ক নারী পুরুষদের মাঝে কম্বল বিতরন কর্মসূচি পালন করতেছেন।

১৪ ই জানুয়ারি (রবিবার) সকাল সাড়ে ১১ টার দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট রক্তদান সংঘ এর আয়োজনে দিনাজপুর টেক্সটাইল কলেজে ও দিনাজপুরের বিভিন্ন রেলওয়ে স্টেশনে গরীব সুবিধাবঞ্চিত পথশিশু, বয়স্ক নারী পুরুষদের মাঝে কম্বল বিতরন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর টেক্সটাইল কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোহাম্মদ মমতাজ উদ্দিন আহম্মেদ, চীপ ইন্সট্রাক্টর জাহিদুল ইসলাম, চীপ ইন্সট্রাক্টর কামরুল হাসান,ইন্সট্রাকটর শাহারিয়ার রায়হান, ইন্সট্রাকটর আব্দুর রশিদ, ইন্সট্রাকটর নুরে আলম সিদ্দিকি, ইন্সট্রাকটর লেবু হোসেন, কম্পিউটার অপারেটর লু্‍তফর রহমান, এছাড়াও আরও উপস্থিত ছিলেন দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট রক্তদান সংগঠনের সভাপতি আসিফ আল অনিক, দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট রক্তদান সংগঠনের সহ-সভাপতি সবুজ আলী, দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট রক্তদান সংগঠনের সাধারন সম্পাদক রাসেল বাবু সদস্য শামিম আহম্মেদ এবং আরও অনেকেই।

সংগঠনটির সভাপতি আসিফ আল অনিক সবার উদ্দেশ্য বলেন, দিনাজপুরে হাড় কাঁপানো শীতে বিপর্যস্ত জনজীবন হয়ে দাঁড়িছে।তাই সবাইকে অনুরোধ করে বলতেছি আসুন গরীব সুবিধাবঞ্চিত পথশিশু, বয়স্ক নারী পুরুষদের শীতবস্ত্র দিয়ে পাশে দাড়াই।

উল্লেখ্য যে অত্র সংগঠনটির সভাপতি আসিফ আল অনিক ও সহ-সভাপতি সবুজ আলী বিদায়ী সংবর্ধনা দেওয়া হয় ও পরর্বতীতে অত্র সংগঠনটির নতুন কমিটির নাম প্রকাশ করা হয়।

Top