জগন্নাথপুরে রানীগঞ্জ জিউর আখড়ায় শীত বস্ত্র বিতরণ ও বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

received_2198917840335308.jpeg

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:
সুনামগঞ্জের জগন্নাথপুরে রানীগঞ্জ ইউনিয়নে শ্রী শ্রী জগন্নাথ জিউর আখড়ায় গতকাল শনিবার দুপুর ১২ ঘটিকায় শ্রী শ্রী রামকৃষ্ণ মিশন, আশ্রম সিলেট শাখা ও গীতা সংঘ-রানীগঞ্জ এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ ও শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জগন্নাথ জিউর আখড়ার সভাপতি শ্রী মহিতোষ রায়। যৌথ পরিচালনা করেন সনাতন স্টুডেন্টস্ ফোরামের সহ সভাপতি শিমুল রায় ও গীতা সংঘের সাধারন সম্পাদক ডা: কমল রায়। প্রধান অতিথির বক্তত্ব রাখেন শ্রী শ্রী রাম কৃষ্ণ মিশন ও আশ্রম সিলেট শাখার অন্যতম মহারাজ শ্রীম্য হরিদাসানন্দজী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌর সভার প্রকৌশলী বাবু সতীশ গোস্বামী।
আরো বক্তব্য রাখেন শশীকান্ত গোপ, মোহন লাল ঘোষ, বাবু মিন্টু রঞ্জন দাশ, আশুতোষ দাশ, রানীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী রাধীকা রঞ্জন রায়, বিদুৎ রায়, ধনেশ রায়, অধির দেব,মনতুষ দেব মলয় প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজল রায়, বিষ্ণু পদ রায়,সজল দাশ,বাদল দাশ,চয়ন রায়,সুবিনয় রায়,সুদিপ চন্দ,সজল রায়,নকুল রায়,বিকাশ চক্রবর্তী,রনি দাশ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও এলাকার সকল শ্রেণী পেশার মানুষ। উল্যেখ উক্ত অনুষ্ঠানে ২২ জন শিক্ষার্থীকে নগদ বৃত্তি প্রদান করা হয় ও অসহায় ৩০ জন শীতার্থ মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়।##

Top