দোয়ারার সোনালী চেলা উচ্চ বিদালয়ের সদ্য নির্বাচিত ম্যানেজিং কমিটির হাস্যকর সদস্য সংবর্ধনা

26803400_1995735040682604_688956066_n.jpg
  • জি,এস কছির আলী,নরসিংপুর,দোয়ারা,প্রতিনিধিঃ
    দোয়ারা বাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের সোনালী চেলা উচ্চ বিদ্যালয়ের সদ্য নির্বাচিত ম্যানেজিং কমিটির হাস্যকর সদস্য সংবর্ধনা অনুষ্টিত হয়েছে।
    ১২ জানুয়ারি শুক্রবার স্হানীয় নাছিমপুর বাজারে আয়োজন করা হয় এই হাস্যকর ও জনমনে প্রশ্নবিদ্ধ অনুষ্ঠানের।
    অনুষ্টান স্থলে গিয়ে দেখা যায়, যাদের জন্য এই আয়োজন বা যাদেরকে সংবর্ধনা দেয়ার কথা ছিলো, তাদের মধ্যে প্রায় অনুপস্থিত। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য হলো, নরসিংহপুরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানকে কেন্দ্র করে এই আয়োজন অথচ প্রতিষ্ঠানের প্রধান শিক্ষককেও উক্ত সংবর্ধনা অনুষ্টানে দাওয়াত করা হয়নি কেন? অায়োজক কমিটির এহেন ন্যক্কারজনক উদ্দেশ্য টের পেয়ে অতিথিবৃন্দ কেউই উপস্থিত হননি।
    তারা আরো জানান,যে এলাকার প্রতিষ্ঠানকে কেন্দ্র করে এ অনুষ্ঠান, ঐ এলাকার প্রবীন ও গন্যমান্য ব্যক্তিদের কাউকেই আমন্ত্রণ করেনি আয়োজক কমিটি,। ফলে জনমনে প্রশ্নবিদ্ধ ও হাস্যকর একটি অনুষ্টানে পরিণত হয় এই সংবর্ধনা অনুষ্ঠান। এলাকাবাসী তাদের দীর্ধদিনের স্মৃতি বিজড়িত শিক্ষার আলোকবর্তিকা সোনালী চেলা উচ্চ বিদ্যালয়ের কুচক্রী মহলের নগ্ন তাবা কিছুতেই মেনে নেবেনা বলে জানিয়েছেন সচেতন এলাকাবাসী। তারই প্রমান হিসেবে এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ এ অনুষ্টান প্রত্যাখান করেছে বলে জানান।
    সচেতন মহল ,এই পিছিয়ে পড়া এলাকার ছেলে মেয়েদের শিক্ষিত হওয়ার একমাত্র অবলম্বন সর্বজন প্রশংসিত শিক্ষা প্রতিষ্ঠান “সোনালী চেলা উচ্চ বিদ্যালয়কে”এহেন কুচক্রিদের হাত থেকে রক্ষা করার জন্য সচেতন এলাকাবাসী সহ সর্বস্থরের সাধারণকে অনুরোধ করেছে নরসিংপুর ইউনিয়নের তরুন ও যুব সমাজ ৤

  • Top