মৌলভীবাজারে মরহুম হাজী নফিস মিয়া ফাউন্ডেশনের শুভ উদ্ভোধন ও ফ্রি মেডিকেল সার্ভিস

26793338_1135245706578962_1959275006_n.jpg

মু.তারিকুল ইসলাম,মৌলভীবাজার জেলা প্রতিনিধি।
মৌলভীবাজার সদর উপজেলার ৮নং কনকপুর ইউনিয়নের ধৌপাশা(শাহবন্দর) এলাকার সাবেক মেম্বার,কানাডান প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবক মরহুম হাজী নফিছ মিয়া গত ৮ই ডিসেম্বর কানাডায় ইন্তেকাল করেন। তাঁরই স্মৃতিচারণে গঠন করা হয় মরহুম হাজী নফিছ মিয়া ফাউন্ডেশন। যার শুভ উদ্বোধনী অনুষ্ঠান ও গরীব অসহায়দের মাঝে ফ্রি মেডিকেল সার্ভিস আর কম্বল বিতরণ শুক্রবার সকাল ১১ ঘটিকায় উনার নিজ বাড়ী ধৌপাশা(শাহবন্দরে) অনুষ্ঠিত হয়। মরহুম হাজী নফিছ মিয়ার সুযোগ্য উত্তরসূরি তাঁর ছেলে কানাডান বাংলাদেশী এমবিসি সদস্য জলিল রহমান (কানাডা প্রবাসী)ও পরিবারবর্গের আয়োজনে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠান নিউজ ভিশন ৭১ মৌলভীবাজার জেলা প্রতিনিধি মু.তারিকুল ইসলাম আউয়াল এর পরিচালনায় ও এলাকার বিশিষ্ট মুরব্বী এস আর মাসুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব খালেদ আহমদ চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সেচ্ছাসেবকলীগ মৌলভীবাজার জেলা সভাপতি নজমুল হক, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মামুনুর রশীদ চৌধুরী,কনকপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউর রহমান চৌধুরী,বিশিষ্ট সমাজসেবক জুবায়ের আহমদ(জুবের) ও এলাকার বিশিষ্ট মুরব্বী তৈমুছ আলী। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বিকাল ৪ঘটিকা পর্যন্ত এলাকার অসহায় মানুষদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করা হয় এবং এই চিকিৎসা সেবা ধারাবাহিকভাবে প্রতিমাসে একবার প্রদান করা হবে বলে কর্তৃপক্ষ জানিয়েছেন ৤

Top