জমকালো আয়োজনে জৈন্তাপুরে উন্নয়ন মেলার উদ্বোধন।

received_1697802990239772.jpeg

এম,এম,রুহেল জৈন্তাপুর।
উৎসোব মূখর পরিবেশে উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করা হয়েছে আজ। “উন্নয়নের রোল মডেল ,শেখ হাসিনার বাংলাদেশ” এই স্লোগান সামনে রেখে ১১ জানুয়ারী বৃহ:প্রতিবার সকালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলার শুভ উদ্বোধন করেন।

সারাদেশের ন্যায় জৈন্তাপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসারও মৌরিন করিম’র নের্তৃত্বে স্কুল কলেজ মাদ্রাসা ও বিভিন্ন সরকারি বে-সরকারি প্রতিষ্ঠানের বিপুল সংখ্যক ছাত্র ছাত্রী শিক্ষক কর্মকর্তা কর্মচারীদের নিয়ে বিশাল উন্নয়ন র্যালী জৈন্তাপুর উপজেলা সদরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিন করে। উন্নয়ন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডাক ও টেলিযোগাযোগ এবং তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইমরান আহমদ এমপি।
তিন দিনব্যাপী এই উন্নয়ন মেলায় উৎসোব মূখর পরিবেশে ৪৫ টিরও বেশি স্টল ভিন্ন আঙ্গিকে দেশীয় সংস্কৃতিসহ জৈন্তার ঐতিহ্য ও সৌন্দর্যের দৃষ্টি নন্দন করে স্টল গুলোকে সাজানো হয়েছে। মেলার প্রত্যেকটি স্টলে রয়েছে বিভিন্ন ধরণের পণ্য যা মেলায় আগত দর্শনার্থীদের নজর কাড়ার মতো।এছাড়াও মেলায় থাকছে দেশের উন্নয়নের চিত্রপ্রর্দশী , কুইজ প্রতিযোগিতা,উন্নয়ন বিষয়ক উপস্থাপনা,প্রামাণ্যচিত্র প্রর্দশনী, আগামী ১৩ জানুয়ারী শনিবার বিকালে পুরস্কার বিতরণ অনুষ্টান শেষ হবে।

Top