ইবির ধর্মতত্ত্ব অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন অধ্যা: ড.আ.ফ.ম আকবর হোসাইন

34293.jpg

আব্দুল্লাহ মু: তাহের,স্টাফ রিপোর্টার :
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ধর্মতত্ত্ব অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন অধ্যাপক ড. আ.ফ.ম আকবর হোসাইন। মঙ্গলবার ধর্মতত্ত্ব অনুষদের ডিন অফিসে সাবেক ডিন অধ্যাপক ড. আবুল বারাকাত মোহাম্মদ ফারুক নতুন ডিনের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

ড. আ.ফ.ম আকবর হোসাইন বিশ্ববিদ্যালয়ের আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ইসলামিক স্টাডিজ বিভাগ থেকে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকার করে স্নাতকোত্তর পর্যায়ে স্বর্ণপদক অর্জন করেন। এছাড়াও তিনি ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯৯ সালে আল-কুরআন বিষয়ের উপর পিএইচডি ডিগ্রি অর্জন করেন।

দাওয়া অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. রহিম উল্যাহর সঞ্চালনায় দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নেছার উদ্দিন আহমদ, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মমতাজুল ইসলাম, আইন ও শরিয়াহ অনুষদের ডিন অধ্যাপক ড. রেবা মন্ডল, অধ্যাপক ড. আবুল কালাম পাটোয়ারী, অধ্যাপক ড. মোহাম্মাদ মামুন, অধ্যাপক ড. আ.খ.ম. ওয়ালী উল্লাহ, অধ্যাপক ড. শহিদুল ইসলাম নূরী, অধ্যাপক ড. সাইফুল ইসলাম সিদ্দিকী, অধ্যাপক ড. এম এয়াকুব আলী, অধ্যাপক ড. ইদ্রিস আলী, অধ্যাপক ড. আশরাফুল ইসলাম উপস্থিত ছিলেন।

Top