সেচ্ছাসেবী সংগঠন সার্জ ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

26694062_539990643029044_1063169742_n.jpg

উম্মুল খাইর :
শিশু কেন্দ্রীক ও সমাজসেবামূলক সংগঠন সার্জ ফাউন্ডেশনের উদ্যেগে গত ৮ ই জানুয়ারি বাঁশখালীর খানকানাবাদ গ্রামে প্রায় তিনশত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।সহযোগী হিসেবে ছিলো ব্রাদার বাহার এবং অহনিশ ফিল্ম। এতে উপস্থিত ছিলেন অহনিশ ফিল্মের সিই ও হাসান আল বান্না,’ব্রাদার বাহার’ সংগঠনের প্রতিষ্ঠাতা আহমেদ রশিদ বাহার, ইঞ্জিনিয়ার মুখলেছ উদ্দীন সুজন, সার্জ ফাউণ্ডেশণের সিই ও শাহরিয়ার তামিম সৌরভ সহ অন্যান্যরা।
শুভেচ্ছা বক্তব্যে হাসান আল বান্না বলেন, “বর্তমান পৃথিবীর হাজার হাজার তরুণ বিপদগামী,কিন্তু সার্জ ফাউন্ডেশনের ভলান্টিয়াররা সম্পূর্ণ আলাদা। মনবতার করূণ আর্তনাদ তাদের মনে দাগ কেটেছে,তাই তো তারা ঘরে বসে না থেকে মানব সেবায় এগিয়ে এসেছে। ” অনুভূতি ব্যক্ত করতে গিয়ে সার্জফাউন্ডেশনের ভলান্টিয়ার আরাফাত বিন হাসান বলেন, “আমাদের অনেক দিনের কষ্টের ফসল আজকের এই সুন্দর ইভেন্টটি। শহরের রঙিন আলোর সৌন্দর্য্যে আমরা ভুলে যায় শীতার্থ এই মানুষগুলোর কথা। সার্জফাউন্ডেশন তাদের একটু উষ্ণতার পরশ দিতে চেষ্টা করেছে,আর এই কারনে সার্জের ভলান্টিয়ার হিসেবে আমরা যে তৃপ্তিটা পেয়েছি,তা ভাষায় প্রকাশ করা অসম্ভব।”

উল্লেখ্য সার্জ ফাউন্ডেশন এবার মোট দুই পর্বে শীতবস্ত্র বিতরন করে। গত ২২ শে ডিসেম্বর একই উপজেলার পশ্চিম হিলশা গ্রামে প্রায় চার শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করে।

Top