দোয়ারায় ঝমকালো আয়োজনে বাশতলা চৌধুরীপাড়া প্রিমিয়ার লীগের উদ্বোধন

received_1405918562870191.jpeg

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি : ঝমকালো আয়োজনে দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাশতলা চৌধুরীপাড়া প্রিমিয়ার লীগের (বিসিপিএল)আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে।

সোমবার বিকাল ৩.০০ঘটিকায় চৌধুরীপাড়া বাজার মাঠে বিসিপিএল কমিটি আয়োজিত এ ক্রিকেট লীগের উদ্বোধন ঘোষণা করেন বাংলাবাজার ইউপি চেয়ারম্যান জসিম মাষ্টার । প্রধান অতিথির বক্তব্যে জসিম মাষ্টার বলেন, ক্রীড়ার উন্নয়নে আমি সর্বদা প্রস্তুত। সব রকমের সহযোগিতা করতে আমি তৈরী আছি। খেলাধুলার প্রতি আমার দুর্বলতা সব সময় ছিল, এখন আছে। ক্রিকেট থেকে শুরু করে যেকোন খেলার আয়োজন করতে আর্থিক, প্রশাসনিক, মানসিকসহ সকল ধরনের সহযোগিতা করবো।

বিসিপিএল এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আক্তার আলীর সভাপতিত্বে এবং সেলিম টেইলারের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক,বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ মিয়া,পরিচ্ছন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব সাংবাদিক এম এ মোতালিব ভুঁইয়া,সমাজ সেবক ইন্তাজ আর্মি, আলী আকবর মাষ্টার, সাদেক মাষ্টার, ধন মিয়া মেম্বার,টিম মালিক জুটন ভুঁইয়া, জুয়েল রানা,খোরশেদ আলম,আল আমিন,মনির হোসেন,ইয়াসিন বিল্লাল,শাহ আলম,জবান মিয়া,আমির,মামুন,খলিল,ফারুক,প্রমুখ

Top