হাইলধর স্টুডেন্ট সোসাইটির শিক্ষা উপকরন বিতরণ ও এ+ প্রাপ্তদের সংবর্ধনা সম্পন্ন

received_2000859566796882.jpeg

এম এইচ ইমরান চৌধুরী:
মেধাবী ও গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও জেএসসি, পিএসসি জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র ছাত্রীদের নিয়ে হাইলধর স্টুডেন্ট সোসাইটি আনোয়ারা উপজেলার হাইলধর গ্রামে আয়োজন করেছে এক বর্ণাঢ্য এ+ সংবর্ধনা।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোসাইটির প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজ সংগঠক হাসান উদ্দীন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,সমাজের জন্য কিছু করে আনন্দ পেতে হবে,আজকে হাইলধর স্টুডেন্ট সোসাইটির প্রত্যেকটি সদস্য সামাজিক কাজ করে আনন্দ পায়, এদের সাথে মিশে এক সাথে কাজ করতে পারাকে আমি গর্ববোধ করি।
তিনি আরো বলেন,সমাজ তখনি উন্নত পর্যায়ে যায়, যখন সমাজের প্রত্যেকটি নাগরিক শিক্ষার আওতাভুক্ত হয়,আমি সোসাইটির প্রত্যেকটি সদস্যকে অনুরোধ করব এই গ্রামের পরতে পরতে যেন শিক্ষার আলো ছড়ায়।
অনুষ্টানের প্রধান অতিথি এ+ প্রাপ্তদের ক্রেস্ট প্রধান করেন ও মিষ্টি মুখ করান।
হাইলধর স্টুডেন্ট সোসাইটির সভাপতি ফোরকান হোসেনের সভাপতিত্বে সোসাইটির সাধরন সম্পাদক এহসানুল হক মানিকের পরিচালনায় সোসাইটির সদস্য শহিদুল আলমের সঞ্চলনায় এতে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন,বিশিষ্ট শিল্পপতি জনাব মোহাম্মদ আবু সৈয়দ,ব্যবসায়ী ও আওয়ামিলীগ নেতা মামুনুর রশীদ, সোসাইটির সিনিয়র উপদেষ্টা,১০ নং হাইলধর ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ,বাংলাদেশ রাইফেলস এর সাবেক সদস্য,সোসাইটির উপদেষ্টা সোলাইমান,ব্যবসায়ী ও সোসাইটির উপদেষ্টা নাছির উদ্দীন,সোসাইটি উপদেষ্টা কাইছারসহ হাইলধরের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
পরে দুইশ ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

Top