২০১১-১৮ ব্যাচ এর উচ্ছাসে মুখরিত কক্সবাজার মডেল হাই স্কুল

received_530387583991791.jpeg

আমিনুল, স্টাফ রিপোর্টার :-
নীলসাদা বেলুন ছড়িয়ে আছে চারপাশে, স্কুলের গেইট পার হতেই চোখে পড়ল পাঞ্জাবি আর শাড়ি পড়া কয়েকশো ছাত্রছাত্রীদের। মাঠের মাঝখানে সারিবদ্ধভাবে সাজানো বেশ কিছু চেয়ার আর টেবিল। তার সামনে নীলসাদা বেলুনে সাজানো মঞ্চ।
তার মধ্যে একটি ব্যানারে লিখা পুরাতনদের মিলন মেলা।

আজ শুক্রবার কক্সবাজার কেজি এন্ড মডেল হাই স্কুলে প্রাঙ্গণ মুখরিত ছিল এসএসসি ব্যাচ ২০১১-১৮ ছাত্রছাত্রীদের মিলনমেলায়। যেখানে অংশগ্রহণ করেছিল কয়েকশো ছাত্রছাত্রী।

অনুষ্ঠান শুরু হয় কোরআন তেলাওয়াত এর মধ্যদিয়ে সকাল ১১ টায়। এর পর পরিচিতি পর্বের মধ্য দিয়ে নামাজ এর বিরতির পর শুরু হয় মূল আয়োজন। কয়েক বছর পর স্কুল ক্যাম্পাসে সবাইকে একসাথে পেয়ে অনেকেই আবেগাফ্লোত হয়ে পড়েন। তাদের মধ্যে ২০১৩ ব্যাচ এর ছাত্র আলিমুল আবেগময় কন্ঠে নিজের অনুভূতি প্রকাশ করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক রমজান আলী। বক্তব্যে তিনি স্কুলের বিভিন্ন স্মৃতি সবার সামনে তুলে ধরেন। স্কুল জীবন শেষ হওয়ার পরও যে ছাত্রছাত্রীরা তাদের স্কুলকে ভুলে না গিয়ে আবার ফিরে এসেছে একসাথে, তাই তিনি সকল ছাত্রছাত্রীদের কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি প্রয়াত প্রধান শিক্ষিকা তাহেরা বেগমকে স্মরণ করে সবার কাছে দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন।

বিকাল ৫-৭ টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্টানের মধ্যদিয়ে মিলনমেলার সমাপ্তি ঘোষণা করা হয়।

Top