শপথ গ্রহন করলেন তিন মন্ত্রী ও এক প্রতিমন্ত্রী

26234538_1201721023295583_99735387_n.jpg

শহিদুল ইসলাম সুমন,ষ্টাফ রিপোর্টার :
সরকারের মেয়াদের চার বছরের মাথায় মন্ত্রিসভার সম্প্রসারণে তিন জন মন্ত্রী এবং একজন প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন। মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায় তারা শপথ নেন।
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল ও তথ্য প্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বার মন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন। আর প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথ পড়ান। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এর আগে মঙ্গলবার বিকালে বঙ্গভবনে প্রবেশ করেন নারায়ণ চন্দ্র চন্দ, এ কে এম শাহজাহান কামাল, কাজী কেরামত আলী ও মোস্তাফা জব্বার। এর একটু পর সুপ্রিম কোর্ট মিলনায়নে এক অনুষ্ঠানে যোগদান শেষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বঙ্গভবনে আসেন। আর সন্ধ্যা ৬টা ২৪ মিনিটে বঙ্গভবনে প্রবেশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শপথ নেওয়ার পর তিন মন্ত্রী ও এক প্রতিমন্ত্রীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে যাবেন।

Top