“মাতারবাড়ী নাইট রাইডার্স যুব উন্নয়ন ক্লাবের উদ্যোগে বিজয় দিবস ক্রিকেট টুর্ণামেন্ট’র শুভ উদ্বোধন”

Screenshot_2017-12-30-02-42-42_1.jpg

ওয়াহেদ আমির,স্টাফ রিপোর্টার : গত ২৮.১২.২০১৭ইং রোজঃ বৃহস্পতিবার মাতারবাড়ী উচ্চ বিদ্যালয় স্টেডিয়ামে, মহেশখালী উপজেলার অন্তর্গত মাতারবাড়ী নাইট রাইডার্স যুব উন্নয়ন ক্লাবের আয়োজনে বিজয় দিবস ক্রিকেট টুর্ণামেন্ট ৭ম আসরের শুভ উদ্বোধন হয়েছে। উদ্বোধনী খেলায় সামুন উদ্দিন শাওনের সঞ্চলনায় সভাপতিত্ব করেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি এইচ.এম.আরফাত হোছাইন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাতারবাড়ী নাইট রাইডার্স যুব উন্নয়ন ক্লাব উপদেষ্ঠা পরিষদের সভাপতি, ও বাংলাদেশ আওয়ামীলীগ মাতারবাড়ী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক এস.এম আবু হায়দার এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,” খেলাধুলা মানুষের মনকে আনন্দ দেয়। তাই যারা এ ক্রিকেট টুর্ণামেন্ট আয়োজন করেছেন অত্র ক্লাবের সকলে প্রশংসার দাবিদার। খেলাধুলার প্রয়োজনীতা তুলে ধরে তিনি আরো বলেন , খেলাধুলা যেমন মেধাবিকাশে সহায়তা করে, তেমনি মাদক ও অপরাধমুক্ত সমাজ বির্নিমানে অনন্য ভুমিকা রাখে।এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের প্রসংসা করে বলেন”যুব সমাজকে মাদক ও অপরাধমুক্ত রাখার লক্ষ্যে বর্তমান সরকার খেলাধুলাকে প্রাধান্য দিয়ে কাজ করে যাচ্ছে। দেশের প্রতিটি জনপদে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম নির্মাণ করছে। যাতে ষ্টেডিয়ামে নিয়মিত খেলাধুলা করতে পারে আগামী প্রজন্মের তরুণ, যুবক ও শিক্ষার্থীরা। ”

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,অত্র ক্লাবের উপদেষ্টা ও ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নবীর হোছাইন
ভূট্টো,সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাতারবাড়ী নাইট রাইডার্স যুব উন্নয়ন ক্লাবের প্রতিষ্ঠাতা ও অত্র ক্লাব পরিচালনা কমিটির সভাপতি বাবু পরেশ কান্তি শীল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অত্র ক্লাবের উপদেষ্টা ও মাতারবাড়ী ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ হোছাইন মাসুম, অত্র ক্লাবের উপদেষ্টা ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ হোছাইন, অত্র ক্লাবের উপদেষ্টা ও মাতারবাড়ী কেজি এন্ড প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ এম.নুরুন্নবী,অত্র ক্লাবের উপদেষ্টা ও মহেশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল খালেক, অত্র ক্লাবের উপদেষ্টা ও সাইরডেইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী- শিক্ষক রিয়াজ উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল কাইয়ুম, উপজেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। আরো উপস্থিত ছিলেন জিয়াউর রহমান,ইউনুছ, রোহান,জমির উদ্দিন,নাজেম উদ্দিন,হেফাজ উদ্দিন,মোঃ আরফাত,মোঃ খুরশেদ সহ প্রমুখ।

খেলাকে সুশৃঙ্খল ও আরো মনোরম করতে উপস্থিত ছিলেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ রুহুল কাদের হৃদয়,সহ-সভাপতি আনসার উদ্দিন, অর্থ-সম্পাদক তৌহিদুল ইসলাম,আপ্যায়ন সম্পাদক ফয়সাল মোঃ রুহল্লাহ, সদস্যবৃন্দ যথাক্রমে অায়াত উল্লাহ, মানিক, বাছেত, আব্দুল্লাহ ও সালাহ উদ্দিন।

উদ্বোধনি এই খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন মাতারবাড়ীর সাবেক দুই কৃতি ক্রিকেটার গোলাম মোস্তফা ও নাহিদ ইমরান আরমান।

সিকদারপাড়া ক্রিকেট একাদশ বনাম সাহিলা স্পোর্টিং ক্লাবের মধ্যকার উদ্বোধনী খেলায় সিকদারপাড়া প্রথমে ব্যাট করে সব উইকেট হারিয়ে ১৯.২ ওভারে ১৪২ রান সংগ্রহ করে।১৪৩ রানের টার্গেটের জবাবে ৯.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় হাতে তুলে নেন সাহিলা। খেলা শেষে বিচারকদের সিদ্ধান্তে ৮৮ রান করে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে সাহিলার ক্রিকেটার রাজু।

Top