রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৪৬ তম বিজয় দিবস পালিতঃ

received_258196374710531.jpeg

সৌদীআরব প্রতিনিধি :

২১ই ডিসেম্বর রোজ বৃহস্পতিবার সৌদীআরব স্থানীয় সময় রাত ৯ ঘটিকায় রিয়াদস্থ বাথায় শিফা আল জাজিরা অডেটরিয়ামে রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মহান মুক্তিযুদ্ধের ৪৬তম বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সংগঠনটির সভাপতি মুহাম্মদ ইউসুফ খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু করা হয়।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক মোঃ ফারুখ হোসেন।

এতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদ মহানগর আওয়ামী পরিষদের সাধারন সম্পাদক জননেতা মোঃ রফিকুল ইসলাম মাহবুব।

বিশেষ অতিথি ছিলেন রিয়াদ মহানগর জাতীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক বাবুল দাশ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুনিরুল ইসলাম, ফয়েজ উদ্দীন লাভলু, শাওন মহসীন খাঁন, হাজী জসীম উদ্দীন, মাজহারুল ইসলাম পলাশ, মিন্টু শিকদার, মোতালেব হাওলাদার, মহিউদ্দীন ইসলাম, আলহাজ্ব মুহাম্মদ ইউসুফ, মবিনুল হক লেদু, রহিম রবি, বখতিয়ার মোহাম্মদ, জয়নাল আবেদীন, সেলিম খাঁন, কে এম শরিফুল ইসলাম রানা, সুমন পাটোয়ারী, মার্শাল টিটু, আবুল কালাম দেওয়ান, মোখলেছুর রহমান বুলবুল, লাভলু মিয়া সহ অনেকে।

কোরান তিলোয়াত এবং জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর পরিবার, জাতীয় চারনেতা ও ত্রিশ লক্ষ শহীদদের আত্নার মাগফেরাত দোয়া – মোনাজাত পরিচালনা করেন মাওলানা বেলাল হোসেন।

রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যকরী কমিটির ক’জন নেতা সৌদীআরব ছেড়ে দেশে স্থায়ীভাবে প্রত্যাবর্তন ও যারা ইতিপূর্বে বৈধভাবে সৌদীআরবে বসবাসের যোগ্যতা হারিয়েছেন তাদের স্থলাভিষিক্ত করা হয় ৮ জন নেতাকে যাদের সংগঠনের সর্বোস্তরের নেতাকর্মীরা মুর্হুমুর্হু করতালী ও জয় বাংলা জয় বঙ্গবন্ধু শ্লোগানে শ্লোগানে আনন্দঘন মুহুর্তে বরন করে নেন।

নবনিযুক্ত আটজন নেতাকে শপথ বাক্য পাঠ করান সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মুহাম্মদ ইউসুফ খাঁন।

প্রধান অতিথি এম. আর. মাহবুব বলেন, ২০১৯ সনের আসন্ন জাতীয় নির্বাচন আমাদের জন্য কঠিন অগ্নি পরীক্ষা।

স্বাধীনতার স্বপ্ন সাধ তখনই পূর্ন হবে যখন মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকার জয় নিশ্চিত করবে নচেৎ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল নেতাকর্মীকে হত্যা করে বাংলাদেশকে মিনি পাকিস্তান বানানো হবে।

তিনি বলেন, যে কোন মূল্যে আমাদের ঐক্যবদ্ধ থেকে বাংলাদেশ আওয়ামীলীগ ও শেখ হাসিনার পাশে ঈস্পাত কঠিন দৃঢ় ঐক্য তৈরী করে বাংলাদেশকে মধ্য আয়ের দেশে পরিনত করে জাতির জনক বঙ্গবন্ধু মহান মুজিবের স্বপ্নকে অবশ্যই বাস্তবে রূপান্তরিত করতে হবে।

Top