মক্কা মহানগর অাওয়ামী যুবলীগের বিজয় দিবস উদযাপন

IMG_20171216_082107.jpg

মুহাম্মদ ওমর ফারুক, সৌদিআরব প্রতিনিধিঃ

সৌদি আরবে মক্কা মহানগর অাওয়ামী যুবলীগ যথাযত মর্যাদায় ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস-২০১৭ইং উদযাপন করেছে ।

জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেট ভবনে স্থানীয় সময় সকাল ৭ টায় কনস্যুলেট জেনারেল এ, কে,এম, শহিদুল করিম জাতীয় পতাকা উত্তোলন করেন। অনুষ্ঠানের শুরুতে রাষ্ট্রপতি,প্রধানমন্ত্রী,পররাষ্ট্র মন্ত্রী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর প্রদত্ত বানী পাঠ করে শুনানো হয় ।

জেদ্দা বাংলাদেশ কনস্যুলেট এর অামন্ত্রনে প্রবাসী বাংঙ্গালীদের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন সহ মক্কা মহানগর কেন্দ্রীয় অাওয়ামী যুবলীগ দিবসটি যথাযত মর্যদায় কনস্যুলেট ভবনেরর অস্থায়ী শহীদ বেদীতে শ্রদ্ধাঞ্জলী ও পুস্পমাল্য অর্পন করেন।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেদ্দা কনসুলেট জেনারেল এ কে এম শহিদুল করিম, হজ্ব কাউন্সিলর মাকসুদুর রহমান।

অনুষ্টানের শুরুতে জেদ্দা কনস্যুলেট জেনারেল এ কে এম সহিদুল করিমসহ জেদ্দা কনস্যুলেটের কর্মকর্তা বৃন্দদের নিয়ে জেদ্দা অস্থায়ী স্মৃতি সৌধে পুস্পমাল্য দিয়ে মহান স্বাধীনতার শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেন।

এতে, সৌদিঅারবে অবস্থানরত বিভিন্ন রাজনৈতিক ও সামাজিসংগঠন সহ মক্কা মহানগর অাওয়ামী যুবলীগের নেতৃন্ধরা যথাক্রমে- সভাপতি- শফিউল অালম মনির, সিনিয়র সভাপতি ও রাজনৈতিক সংগঠক- অালহাজ্ব নুর মুহাম্মদ নুরু,সহ সভাপতি- হাজ্বী সুমন, সাঃ সম্পাদক- মিজানুর রহমান সুমন, যুগ্ন-সাঃ সম্পাদক অাবু তৈয়ব, সাংগঠনিক সম্পাদক- মিজানুর রহমান,
সহ-সাংগঠনিক সম্পাদক-ফরিদুল অালম।
প্রবাসী সাংবাদিক-মুহাম্মদ ওমর ফারুক, ছারাল হজ্ব মাদ্দা শাখার সভাপতি- অামিনুল ইসলাম, সিনিয়র সদস্য- অানছার অালী, সহ সভাপতি-অাব্দুল করিম, সদস্য, অায়েছুর রহমান, সদস্য অাব্দুল গফুর, অন্যতম সদস্য- অাব্দুল মাজেদ প্রমুখ।##

Top