নগর গোয়েন্দা পুলিশের অভিযান; ৫০০ পিস ইয়াবা সহ ১২ মামলার আসামী গ্রেফতার

20623779_1186282408172778_1246988494_n.jpg

মোঃশহিদুল ইসলাম সুমন
ষ্টাফ রিপোর্টার, চট্টগ্রাম।
বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন পাথরঘাটা আশরাফ আলী রোডস্থ পূরবী সিনেমা হল কাম শপিং কমপ্লেক্স এর সামনে বিশেষ অভিযান পরিচালনা করে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ১২ মামলার আসামী গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীঃ ১) মোঃ আরমান,আরিফ,ছোটন, আব্দুল্লাহ আল নোমান,আরিফুল ইসলাম (২৪), পিতা-আবুল কালাম,আবু, মাতা-বিবি জহুরা, পুতুলি, সাং-ভেল্লা পাড়া ফারুক বেপারীর পুরান বাড়ি, উত্তর দেয়াং, থানা-পটিয়া, জেলা-চট্টগ্রাম, বর্তমানে-পাথারঘাটা, আশরাফ আলী রোড, আরিফ কলোনী, থানা-কোতোয়ালী, জেলা-চট্টগ্রাম।

গত ০৬ ডিসেম্বর ২০১৭ ইং তারিখ সন্ধ্যা ০৭.৩৫ ঘটিকায় মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক জনাব মোঃ হুমায়ুন কবির এর নেতৃত্বে এসআই/মোঃ শাহ জালাল চৌধুরী, এসআই/ফিরোজ আলম, এসআই/কামাল হোসেন ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন পাথরঘাটা আশরাফ আলী রোডস্থ পূরবী সিনেমা হল কাম শপিং কমপ্লেক্স এর সামনে বিশেষ অভিযান পরিচালনা করে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ১২ মামলার আসামীকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে বিক্রয় করে বলে স্বীকার করে এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১২টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Top