কর্ণফূলীতে বিভিন্ন মাদ্রাসা ও মক্তবে “দুরন্ত দুর্বার” ক্লাবের মাদুরা বিতরণঃ

24740744_252144558649046_1451462141_n.jpg

জে,জাহেদ, ব্যুরোচিফ চট্টগ্রামঃ

কর্ণফূলী উপজেলার ঐতিহ্যবাহী দুরন্ত_দুুর্বার ক্লাবের ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চরপাথরঘাটা ইউনিয়নের বিভিন্ন ফোরকানিয়া মাদ্রাসা ও মক্তবের আরবি শিক্ষার্থীদের মাঝে মাদুরা বিতরণ করেছেন।

৬ই ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় স্থানীয় মসজিদে এসব মাদুরা বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি মাস্টার হাফেজ আহমেদ, উপদেষ্টা ও সাবেক সভাপতি এম,এ সালাম,বর্তমান সভাপতি এম, মুছা সিকদার, সিঃ সহসভাপতি আবদুল মালেক রানা,সহ সভাপতি আবদুচ ছাত্তার, সাধারণ সম্পাদক রমজান আলী রমু, যু্গ্ন সম্পাদক সিরাজুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক লিটন আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক মুহাইমিনুল ইসলাম সোহেল,হাফেজ মাসুদ,আলী আজম প্রমুখ।

মাদুরা নিচ্ছেন সৈন্যারটেক শাহী জামে মসজিদের পক্ষে উক্ত মসজিদের পেশ ইমাম অধ্যক্ষ মাওলানা ওমর ফারুক জব্বারী ও পরিচালনা কমিটির সহ সাধারণ সম্পাদক আবু তাহের।

অন্যদিকে খোয়াজনগর গুরামিয়া জামে মসজিদের পক্ষে মুয়াজ্জিন হাফেজ মোঃ ফোরকান।

এবং লালমিয়া কন্ট্রাক্টর জামে মসজিদের পক্ষে উক্ত মসজিদ পরিচালানা কমিটির সদস্য ও দুরন্ত দুুর্বার ক্লাবের সাবেক কর্মকর্তা মহিউদ্দিন মনজু ও মহারাজ টুটুল উপস্থিত ছিলেন।

এছাড়াও স্থানীয় বিভিন্ন মক্তবের মধ্যে মাদুরা বিতরণ করা হয়।

পর্যায়ক্রমে ইউনিয়নের অন্তর্ভুক্ত সকল মক্তবে বিতরণ করা হবে জানান সংগঠনের নীতিনির্ধারণী মহল।

উল্লেখ্য আগামী ২২শে ডিসেম্বর রোজ শুক্রবার আজিম-হাকিম স্কুল এন্ড কলেজে প্রতি বছরের ন্যায় এবারও এলাকার গরীব দুঃখী মুসলিম শিশুদের জন্য বিনামূল্যে খৎনা ক্যাম্পের আয়োজন করা হবে বলে জানান সংগঠনের সভাপতি এম মুছা সিকদার।

Top