অনেকটা সুস্থ ; চট্টগ্রামে ফিরছেন মহিউদ্দিন চৌধুরীঃ

24891821_252274198636082_354126055_n.jpg

জে.জাহেদ,বিশেষ প্রতিবেদক :

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী সিঙ্গাপুরের একটি হাসপাতালে অস্ত্রোপচার শেষে গত সপ্তাহ থেকে ঢাকায় চিকিৎসাধীন থেকে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী ‘মোটামুটি সুস্থ’ হয়েছেন বলে জানিয়েছেন তার ছেলে মহিবুল হাসান চৌধুরী নওফেল।

চট্টগ্রাম আওয়ামী লীগের এই বর্ষীয়ান নেতাকে শনিবার সকালে চট্টগ্রামের নিজ বাড়িতে নেওয়া হবে বলেও জানান আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নওফেল।

এক অনলাইন গনমাধ্যমকে তিনি বলেন, “সিঙ্গাপুরের গ্লেনাগ্লেস হাসপাতালে চিকিৎসার শেষে গত সপ্তাহে বাবাকে ঢাকার স্কয়ার হাসপাতালে আনা হয়েছে। এখন মোটামোটি সুস্থ, সবার সাথে কথা বলতে পারেন। শনিবার সকালে চট্টগ্রাম নিয়ে যেতে পারব বলে আশা করছি।”

চট্টগ্রামের তিন বারের মেয়র ৭৪ বছর বয়সী মহিউদ্দিন চৌধুরী দীর্ঘদিন ধরে হৃদযন্ত্র ও কিডনি জটিলতায় ভুগছিলেন। গুরুতর অসুস্থ অবস্থায় গত ১১ নভেম্বর তাকে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়।

পরদিন হেলিকপ্টারে করে নিয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে আনার পর সেখানকার চিকিৎসকদের পরামর্শে অস্ত্রোপচারের জন্য গত ১৬ নভেম্বর এয়ার এম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুর নেওয়া হয়।

সেখানে অস্ত্রোপচারের পর গত সপ্তাহ থেকে ঢাকার স্কয়ার হাসপাতালের চিকিৎসকদের তত্ত্বাবধানে ‘মোটামুটি সুস্থ’ হলেও কিডনিতে এখনো কিছুটা সমস্যা রয়ে গেছে জানিয়ে নওফেল বলেন, “এখন স্কয়ারে নিয়মিত ডায়ালাইসিস সাপোর্ট দেওয়া হচ্ছে।”

Top