বিএনপি রোহিঙ্গা ইস্যুকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহারের পাঁয়তারা করছে-ওবায়দুল কাদের

24581054_1177258735711031_932895343_n.jpg

কায়সার হামিদ মানিক,উখিয়া:
সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা জেল, জুলুমকে ভয় পায় তারা কখনও বড় নেতা হতে পারে না।
বছরের পর বছর বিদেশে থেকে শুধু সমালোচনা করা ছাড়া তাদের কোনও কাজ নেই। বিএনপি নতুন করে রোহিঙ্গা ইস্যুকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহারের পাঁয়তারা করছে।
গতকাল রবিবার দুপুরে কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও রোহিঙ্গাদের মাঝে শীত বস্ত্র বিতরণকালে মন্ত্রী এসব কথা বলেন।
ওবায়দুল কাদের আরও বলেন, ‘রোহিঙ্গা সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বিশ্বে প্রসংশিত হয়েছেন, তখন সরকারের সমালোচনায় ব্যস্ত বিএনপি। কারণ বিএনপি নির্বাচনে আসতে ভয় পায়। খালেদা জিয়া যতই উত্তারাধিকার বানানোর চেষ্টা করুক না কেন জেল জুলুমের ভয়ে যারা দেশে আসে না তারা কখনও বড় নেতা হতে পারে না।’
রোহিঙ্গা ইস্যু নিয়ে সারাবিশ্ব বাংলাদেশের পাশে রয়েছে উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, ‘রোহিঙ্গাদের সম্মানের সঙ্গে পূর্ণনাগরিকতা পাওয়ার ব্যবস্থা করেই মিয়ানমারে ফেরত পাঠানো হবে।’
এসময় মন্ত্রীর সঙ্গে দলের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, মাহফুজুর হায়দার চৌধুরী রোটন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীসহ কেন্দ্রীয় ও জেলার নেতারা উপস্থিত ছিলেন।
মন্ত্রী এর আগে সকালে কক্সবাজার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভায় যোগদান করেন।

Top