আন্তঃজেলা মহিলা সাঁতার প্রতিযোগিতায় ঝিনাইদহ রানার আপ :

23754884_759387260920169_6312399500217152909_n.jpg

মোস্তাফিজুর রহমান উজ্জল, ঝিনাইদহ প্রতিনিধি:
বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ধানমন্ডিস্থ সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সের সুইমিংপুলে ২ দিন ব্যাপী ‘আন্তঃজেলা বয়সভিত্তিক মহিলা সাঁতার প্রতিযোগিতা রানার আপ হওয়ার গৌরব অর্জন করছেন ঝিনাইদহ মহিলা ক্রীড়া সংস্থা।
গত শুক্রবার সকালে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম. বি. সাইফ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ-সভানেত্রী আনজুমান আরা আকসির।
আরো উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদিকা হামিদা বেগম, সাঁতার সাব-কমিটির আহবায়ক রাবেয়া খাতুন, সদস্য সচিব আয়েশা বেগম এবং সংস্থার কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্যবৃন্দ।
প্রতিযোগিতায় বাংলাদেশের ৩২ টি জেলা হতে সর্বমোট ১৯৮ জন খেলোয়াড় বয়স ভিত্তিক ৩টি গ্র“পে ৯ টি ইভেন্টে অংশগ্রহণ করে।
২ দিন ব্যাপী প্রতিযোগিতা শেষে ঝিনাইদহ মহিলা ক্রীড়া সংস্থার সাতারুরা রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগিতায় ০৮-১০ বছর বয়স গ্র“পে পলি খাতুন ২টি স্বর্ণ, একটি ব্রোঞ্জ পেয়ে ব্যক্তিগত রানার আপ, ১৩-১৪ বছর বয়স গ্র“পে তানিয়া খাতুন ১ টি স্বর্ণ ও একটি রোপৗ এবং সুমাইয়া আক্তার আয়েশা একটি রৌপ্য অর্জন করে পদক তালিকায় ঝিনাইদহ মহিলা ক্রীড়া সংস্থা রানার আপ হওয়ার গৌরব অর্জন। এরা সবাই পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের সাঁতারু।
আন্তঃজেলা বয়সভিত্তিক মহিলা সাঁতার প্রতিযোগিতা রানার আপ হওয়ার গৌরব অর্জন করায় ঝিনাইদহের জেলা প্রশাসক জাকির হোসেন ও মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি দিলরুবা করিম এবং সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম অভিনন্দন জানিয়েছেন।

Top