জগন্নাথপুরে মহিলা বিপনী কেন্দ্রে লটারীর মাধ্যমে দোকান বরাদ্ধ

23574243_1764652490232157_14912614_n.jpg

ক্যাপশনঃ নির্মিত মহিলা মার্কেট এর ছবি।

জগন্নাথপুর( সুনামগঞ্জ)প্রতিনিধিঃ
সুনামগঞ্জের জগন্নাথপুরে রানীগঞ্জ বাজারে দরিদ্র নারী উন্নয়নের জন্য মহিলাদের অর্থনৈতিক কর্মকান্ডের সঙ্গে সম্পৃক্ত করতে নির্মিত মহিলা মার্কেট এর দোকান বরাদ্দ দেয়া হয়েছে।
ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, মঙ্গলবার রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের নির্মিত মহিলা মার্কেট এর দোকান বরাদ্দ উপলক্ষে দরপত্র মাধ্যমে মহিলা দোকান বরাদ্ধ দেওয়ার কথা থাকলে ও দোকান এর ছেয়ে আবেদন বেশি থাকায় লটারীর মাধ্যমে দোকান বরাদ্ধ দেয়া হয়। নির্মিত মহিলা মার্কেট এ দোকানের সংখ্যা ৪টি ছিল কিন্তু আবেদন সংখ্যা ছিল ১০টি। আবেদনকারীগন হলেন দিলদার আলী স্টোর প্রোঃ রহিমা বিবি,গরলা কাটা কাপড় সরলা বেগম,ঝরনা কসমেটিকস মোছাঃ ঝরনা বেগম,হেলেনা মোবাইল সার্ভিস ও কম্পিউটার মোঃতামন্না বেগম,পান ভান্ডার মোছাঃ আলেয়া বেগম,নাহিদা স্টোর মোছাঃ হোসনা বেগম,শেফা স্টোর, মোছাঃ শেফা বেগম, শাহ জালাল পান ভান্ডার মোছাঃ রেফা বেগম,ভান্ডারী স্টোর মোছাঃ সুহেলা বেগম,নান্দনীক মহিলা সংঘ হালেমা বেগম। লটারীর মাধ্যমে যারা দোকার পেয়েছেন মোছাঃ শেফা বেগম,মোছাঃ হোছনা বেগম,মোছাঃ আলোয়া,মোছাঃ রহিমা বেগম।
নির্মিত মহিলা মার্কেট এর দোকান বরাদ্দ জন্য সাক্ষাৎকার বোর্ড এ যারা ছিলেন, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রানীগঞ্জ ইউনিয়ন হাট বাজার ব্যবস্থাপনা কমিটি সভাপতি মোঃ শহিদুল ইসলাম রানা,রানীগঞ্জ বণিক সমিতির সভাপতি হাজী চাঁন মিয়া, রানীগঞ্জ ইউনিয়ন হাট বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারন সম্পাদক মোঃ আজমল হোসেন মিটু, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ৪,৫,৬ নং ওয়ার্ড এর মহিলা সদস্যা মোছাঃ এলাছি বিবি,উপজেলা প্রকোশলী দপ্তর প্রতিনিধি ধীরেন্দ্র সূত্রধর,রানীগঞ্জ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ জামাল উদ্দিন,রানীগঞ্জ ইউনিয়ন পরিষদেও সচিব মোহাম্মদ আব্দুল গফুর।

Top