৯ দিনের ধারাবাহিকতায় কোম্পানীগঞ্জে ৮১টি ওয়ার্ডে আওয়ামীলীগের মহিলা সমাবেশ সম্পন্ন

received_570569263274199.jpeg

মোঃ ওয়ালিদ সাকিব, কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার ০১ টি পৌরসভা ও ০৮ টি ইউনিয়নের মোট ৮১ টি ওয়ার্ডে মহিলা সমাবেশ সম্পন্ন হয়েছে। ৪রা নভেম্বর থেকে শুরু হয়ে হয়ে গতকাল ১২ই নভেম্বর পর্যন্ত টানা ০৯ দিনের ধারাহিকতায় মহিলা সমাবেশ সম্পন্ন করে উপজেলা আওয়ামী লীগ।

জানা যায়, উপজেলার বসুরহাট পৌরসভা, সিরাজপুর ইউনিয়ন, চরপার্বতী ইউনিয়ন, চরহাজারী ইউনিয়ন, চরকাকড়া ইউনিয়ন, চরফকিরা ইউনিয়ন, রামপুর ইউনিয়ন, মুছাপুর ইউনিয়ন ও চরএলাহী ইউনিয়নের মোট ৮১ টি ওয়ার্ডে একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে মহিলা সমাবেশের আয়োজন করা হয়।

একটি বিশ্বস্ত সূত্র দাবি করছে- শুধু নির্বাচন কে সামনে রেখেই নয়, বরং ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে মহিলা আওয়ামী লীগ কে সুসংগঠিত করতে মহিলাদের নিয়ে উপজেলার পৌরসভা ও সব ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে সমাবেশ করা হয়েছে।

টানা ০৯ দিনে উপজেলার বিভিন্ন ওয়ার্ডের মহিলা সমাবেশে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

Top