‘মাহিরা খানের ‘ঘুম হারাম’ করলেন রণবীর!”

Ranbir-76.jpg

অনলাইন ডেস্ক:
রণবীর কাপুরের সঙ্গে অনেক বলিউডের তারকার প্রেম এবং পরে বিচ্ছেদের ঘটনা সবার কম বেশি জানা। তাই শিরোনাম পড়ে অনেকেরই কল্পনায় আসতে পারে এবার তাহলে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের পিছু নিয়েছেন রণবীর! তবে না, সেরকম কোনো ঘটনার কথা এখনও জানা যায়নি।
তবে নিউইয়র্কে রণবীর কাপুরের সঙ্গে মাহিরা খানের সিগারেট মুখে যে ছবি ফাঁস হয়েছিল, সেটা নিয়ে এখনও বিব্রত মাহিরা খান। শুধু তাই নয়, এটা নিয়ে এখন তাকে অন্যের কাছে ক্ষমা প্রার্থনা করতে হয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মাহিরা খান জানিয়েছেন, যখন রণবীরের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হয়ে যায় তখন পুরোপুরি ভেঙে পড়েছিলেন তিনি। তার মতে, রণবীরের সঙ্গে তাঁর সময় কাটানো ভুল ছিল। তাঁর কথায়, তিনি মানুষ। ভুল করে ফেলেছেন। তবে এই কথায় তিনি কিসের ইঙ্গিত দিয়েছেন তা স্পষ্ট করেননি।

পাকিস্তানের আলোচিত এই অভিনেত্রী আরও বলেন, তাঁর মাসহ পরিবারের স্বজনরা ওই ছবি দেখে হতাশ। এমনকী এখনও যখন কোনো বৃদ্ধা তাঁকে বলেন, ছবিগুলি তাঁর ভাল লাগেনি, তিনি ক্ষমা চেয়ে নেন তখনই।

প্রসঙ্গত, গত সেপ্টেম্বর মাসে নিউইয়র্কের এক রেস্তোরাঁর বাইরে ধূমপানরত রণবীর ও মাহিরার ছবি ভাইরাল হয়ে যায়। মাহিরার পোশাক ও হাতের সিগারেট- কিছুই পাকিস্তানি টুইটার জনতা ভাল চোখে দেখেনি। রণবীর অবশ্য বিষয়টাকে বেশি পাত্তা না দিয়ে এক বিবৃতিকে জানিয়ে দেন, ধূমপান ও ঘৃণা দুটিই শরীরের পক্ষে ক্ষতিকারক।

Top