কাজলকে মনে ধরছে না অজয়ের!”

ajay23.jpg

অনলাইন ডেস্ক:
কাজল ও অজয় দেবগন। বলিউডের সুখী দম্পতিদের তালিকায় প্রথম সারিতে রাখা যেতে পারে তাদের।
রুপালি পর্দাতেও জুটি বেঁধে অভিনয় করেছেন। কিন্তু সম্প্রতি কাজলের সঙ্গে একটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অজয়। তাই দর্শকদের ধারণা অভিনয়ে এই মুহূর্তে কাজলকে মনে ধরছে না অজয়ের। আবার অনেকে বলছেন স্বামী-স্ত্রী’র অন স্ক্রিন রোমান্স দর্শকরা গ্রহণ নাও করতে পারে তাই কাজলের সঙ্গে অভিনয়ে না বলছে অজয় দেবগন।

ভারতীয় গণমাধম্যে প্রতিবেদন অনুযায়ী, ‘অজয় সম্প্রতি গোলমাল এগেইন’র মতো একটি হিট সিনেমা উপহার দিয়েছেন, এটি বাহুবলির হিন্দি সংস্করনের পর চলতি বছরের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা। তিনি আরো কয়েকটি বাণিজ্যিক ব্যবসাসফল সিনেমা নির্মাণ করতে চান। এর আগে কাজলের সঙ্গে কোনো সিনেমায় অভিনয় করতে চান না তিনি। ’

এর আগে গুন্ডারাজ (১৯৯৫), ইশক (১৯৯৫), পেয়ার তো হোনা হি থা (১৯৯৮), দিল কিয়া কারে (১৯৯৯), রাজু চাচা (২০০০), ইউ মি অর হাম (২০০৮),তুনপুর কা সুপারহিরো (২০১০) ইত্যাদি সিনেমায় জুটিবদ্ধ হয়েছেন। এর মধ্যে ইউ মি অর হাম ও তুনপুর কা সুপারহিরো সিনেমা দুটি বক্স অফিসে সাড়া ফেলতে ব্যর্থ হয়।

অজয় অভিনীত পরবর্তী সিনেমা রেইড। এটি পরিচালনা করছেন রাজকুমার গুপ্তা। লাখনৌতে সিনেমাটির শুটিং করা হবে।

অন্যদিকে কাজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ভেল্লাইলা পাট্টাধারি-টু। এটি পরিচালনা করেছেন সৌন্দর্য রজনীকান্ত। এতে কাজলের বিপরীতে অভিনয় করেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা ধানুশ।

Top