‘ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে অস্বস্তি হয়'”

sonakki89.jpg

অনলাইন ডেস্ক
নতুন ছবি ‘ইত্তেফাক’-এ সিদ্ধার্থ মলহোত্র আর সোনাক্ষী সিংহের ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। আরও পরিষ্কারভাবে বললে, সোনাক্ষী ‘সিডিউজ’ করেছেন সিদ্ধার্থকে।
তবে অভিনয়ে সেটা ফুটিয়ে তুলতে বেশ অস্বস্তি হয়েছিল অভিনেত্রীর। হ্যাঁ, এ কথা তিনি নিজেই জানিয়েছেন। বলেছেন, ছবিতে দেখলে হয়তো বোঝা যাবে না। তবে ক্যামেরার সামনে ওই দৃশ্য করতে মোটেও সাবলীল ছিলাম না।

শুক্রবার মুক্তি পেয়েছে সোনাক্ষীর নতুন ছবি ‘ইত্তেফাক’। কর্ণ জোহর ও শাহরুখের রেড চিলিজ প্রযোজিত এই ফিল্ম ১৯৬৯ সালের ‘ইত্তেফাক’ ছবির রিমেক। সিদ্ধার্থ ও অক্ষয় খান্নার সঙ্গে অভিনয়ের জার্নিটা কেমন ছিল তার?

সম্প্রতি কর্ণ জোহরের সঙ্গে একটি চ্যাট শো-তে সোনাক্ষীকে এমন প্রশ্নই করা হয়েছিল। সেখানেই ক্যামেরার সামনে যৌন উত্তেজক দৃশ্যে অভিনয় করতে তাঁর অস্বস্তির কথা জানিয়েছেন নায়িকা।

টাইমস নাও-এর খবর অনুযায়ী, সোনাক্ষী বলেছেন, সব অভিনেতারই এরকম একটাজোন থাকে।
যেখানে কোনও একটি কাজ করতে অস্বস্তি হয় তার। কারও কমেডি সিন, কারও আবার কান্নার দৃশ্য, কখনও আবার সহ-অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের অভিনয়। আমার কাছে এটাই খুব অস্বস্তিকর।

পাশাপাশি, হৃতিকের প্রতি তার স্কুলজীবন থেকে ভালোবাসার কথাও জানিয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন, হৃতিক একমাত্র অভিনেতা যার পোস্টার ছিল তার বেডরুমে।

Top