৪ বিভাগে ভারি বর্ষণের সম্ভাবনা”

images-3.jpg

অনলাইন ডক্স
মৌসুমী বায়ুর প্রভাবে আজ শনিবার রংপুর, খুলনা, বরিশাল, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।
শুক্রবার সন্ধ্যা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এই তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর। অর্থাৎ আবহাওয়ার এই পূর্বাভাস শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রযোজ্য।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, একই সঙ্গে খুলনা, বরিশাল, রংপুর ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতি ভারি বর্ষণ হতে পারে।
শুক্রবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল রাজশাহীতে ৩৪.৪ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল রাঙামাটিতে ২৪.৮ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া শুক্রবার ধেশে সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে টেকনাফে, ৬০ মিলিমিটার।
৪ বিভাগে ভারি বর্ষণের সম্ভাবনা অনলাইন প্রতিবেদক Currently 0/5 1 2 3 4 5 গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে) ৪ বিভাগে ভারি বর্ষণের সম্ভাবনা মৌসুমী বায়ুর প্রভাবে আজ শনিবার রংপুর, খুলনা, বরিশাল, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। শুক্রবার সন্ধ্যা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এই তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর। অর্থাৎ আবহাওয়ার এই পূর্বাভাস শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত প্রযোজ্য। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, একই সঙ্গে খুলনা, বরিশাল, রংপুর ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতি ভারি বর্ষণ হতে পারে। শুক্রবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল রাজশাহীতে ৩৪.৪ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল রাঙামাটিতে ২৪.৮ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া শুক্রবার ধেশে সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে টেকনাফে, ৬০ মিলিমিটার।

Top