হাতে হাত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে: শেখ আতাউর রহমান।

46825039_2199107497012286_2675243641580027904_n.jpg

শাহারিয়ার সানভি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে খইয়াছড়া ইউনিয়নস্থ ৪ ও ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ৫ নং ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক আদেল মাহমুদ ফাহিমের সভাপতিত্বে ও ওয়ার্ডের সাধারণ সম্পাদক তানভীর হোসাইন আসিফের সঞ্চালনায় সন্ধ্যা ৬ টায় বড় তাকিয়া যাহেদিয়া কেন্দ্রে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়।

উক্ত কর্মী সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও মিরসরাই আওয়ামী লীগের সভাপতি শেখ মোহাম্মদ আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই আওয়ামী যুব লীগের যুগ্ন আহাব্বায়ক মাহফুজুল আলম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসাইন চৌধুরী তপু।

কর্মী সভায় কর্মী সভার প্রধান অতিথির বক্তব্যে শেখ মোহাম্মদ আতাউর বলেন নিজেদের মধ্যে সকলেই সকল প্রকার ভেদাভেদ ভূলে গিয়ে সকলেই ঐক্যবদ্ধ ভাবে হাতে হাত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

এই সময় প্রধান বক্তা তানভীর হোসাইন তপু বলেন: আমাদের সরকার দেশরত্ন শেখ হাসিনা আগেও দুই বার সরকার গঠন করেছেন, এই বারের নির্বাচন দেশরত্ন শেখ হাসিনা বিজয়ের মধ্য দিয়ে আমাদের সরকার টানা তিন বার সরকার গঠন করে হেট্রিক করবেনন ৤ ৪ ও ৫ ওয়ার্ড বড় তাকিয়া যাহেদিয়া কেন্দ্রে চট্টগ্রাম- ১ এর নমিনেশন প্রাপ্ত মিরসরাইয়ের মাটি ও মানুষের অকৃত্রিম বন্ধু জননেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে জয়যুক্ত করে উক্ত কেন্দ্র উপহার দেওয়ার আহবান করেন।

উক্ত কর্মী সভায় আরো বক্তব্য দেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহরাব হোসেন টুটুল, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ করিম রানা, উপজেলা ছাত্রলীগের সদস্য রিয়াজুল হক, ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কামরুল, ইউনিয়ন ছাত্রলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ ফরহাদ উদ্দিন,৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র সহ- সভাপতি নাহিদুল হাসান রাবিব, ছাত্রনেতা শাহারিয়ার সানভি ও রাকিব।

Top