সুনামগঞ্জ-১আসনে নজির হোসেন’ই পাচ্ছেন বিএনপির মনোনয়ন!

FB_IMG_1542651953618.jpg

জামালগঞ্জ(সুনামগঞ্জ)প্রতিনিধি::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১(জামালগঞ্জ,তাহিরপুর, ধরমপাশা)আসনে বিএনপির মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছেন সাবেক ৩ বারের সংসদ সদস্য নজির হোসেন।দলের মনোনয়ন পেতে চুড়ান্ত তালিকায় রয়েছে তার নাম।দলীয় হাইকমার্ন্ডের সবুজ সংকেত পেয়ে কাজ করছেন নির্বাচনী মাঠে।আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে দলীয় প্রতিক ধানের শীষ পাচ্ছেন নজির হোসেনই।এমনটাই দাবী এই আসনের তৃণমূল বিএনপি নেতাকর্মীদের।

সম্প্রতি নবম সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী ডা:রফিক চৌধুরী দল ছেড়ে যুক্তফ্রন্টে যোগদান করায় ও দলের মনোনয়ন বোর্ডের সাথে সাক্ষাৎকার শেষে গত ২৩ নভেম্বর হযরত শাহজালাল(রহ:)মাজার জিয়ারত করে নির্বাচনী কার্যক্রম শুরু করায় নজির হোসেন ভক্তরা তার চুড়ান্ত মনোনয়ন প্রাপ্তির ব্যাপারে অনেকটা নিশ্চিত হয়েছেন।যদিও এখনও দল থেকে কোন প্রার্থীতা ঘোষনা করা হয়নি।

সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার বিএনপির একাধীক দায়িত্বশীল নেতাদের সাথে আলোচনা করে নজির হোসেন চুড়ান্ত পর্যায়ে দলীয় মনোনয়ন পাবেন এমন খবর সর্বত্র পাওয়া যাচ্ছে।

ধরমপাশা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক অালী আমজাদ বলেন,সুনামগঞ্জ-১আসনে নজির হোসেন’র বিকল্প নেই।তাকে ছাড়া এই আসনে ধানের শীষ বিজয়ী করা সম্বভ নয়।দলের দূর্দিনে তৃণমূল নেতাকর্মীদের পক্ষে নজির হোসেন’র জন্য দলীয় মনোনয়ন বাস্তবায়ন চান এই নেতা।

এ ব্যাপারে মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য নজির হোসেন বলেন,আমি দীর্ঘদিন থেকে নির্বাচনী এলাকায় বিএনপিকে সংগঠিত করেছি।তৃণমূলের সাথে সব সময় আমার নিভির সম্পর্ক রয়েছে।আমার দৃঢ় বিশ্বাস দলীয় হাইকমার্ন্ড অবশ্যই আমাকে ধানের শীষের প্রার্থী করবেন।ইনশাআল্লাহ আমি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে এই আসন টি উপহার দিতে পারব।

Attachments area

Top