যশোরের শার্শার বাগআঁচড়ায় ফার্মেসীতে হামলা ভাংচুর

-ছবি-মোঃ-রাসেল-ইসলাম.jpeg

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি :
যশোরের শার্শার বাগআঁচড়ায় ফার্মেসীতে ভাংচুর এর অভিযোগ।

শনিবার বিকালে শার্শার বাগআঁচড়ায় ফ্রিজ ও টিভি মেরামতকে কেন্দ্র করে আল্লারদান ফার্মেসীতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

এঘটনাকে কেন্দ্রকরে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি বাগআঁচড়া শাখা আধাঘন্টা ওষুধের দোকান বন্ধ রাখে এবং বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রে হামলার ঘটনায় একটি অভিযোগ দায়ের করে। পরে পুলিশ আসামী গ্রেফতার করার আশ্বাস দিলে আধাঘন্টা বন্ধ থাকার পর ফার্মেসী খোলা রাখা হয়।

বাগআঁচড়া পুলিশ তদন্তকেন্দ্রে এস আই আব্দুর রহিম জানান আল্লার দান ফার্মেসীর মালিক হাসানুজ্জামান ইলেক্ট্রিক মিস্ত্রী তবিবুর রহমানের কাছে একটি ফ্রিজ ও টিভি মেরামতের জন্য দেয় এবং পারিশ্রমিক বাবদ ৩ হাজার টাকাও দেয় তাকে। কিন্তু তবিবুর টাকা নেয়ার পরেও টিভি মেরামত করতে টালবাহানা করার কারনে দু’জনের মধ্যে বাকবিতন্ডা হয়।

এঘটনাকে কেন্দ্র করে তবিবুর লোকজন নিয়ে বিকালে হাসানের ওষুধের দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে।পরে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির পক্ষ থেকে হাসানুজ্জান বাদী হয়ে রাড়ীপুকুর গ্রামের মিজানুরের ছেলে তবিবুর রহমান(২৫) সহ অঞ্জ্যাত কয়েকজনের নামে পুলিশের কাছে অভিযোগ করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। পুলিশ আসামী আটকের চেষ্টা করছে।

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি বাগআঁচড়া শাখার সেক্রেটারি সাখাওয়াৎ হোসেন বলেন ২৪ ঘন্টার মধ্যে আসামীকে গ্রেফতার না করলে কঠোর আন্দোলনে যাওয়া হবে।

Top