ঠাকুরগাঁও পীরগঞ্জে থানা চত্তরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা।।।

received_333454297452791.jpeg

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সিএনএন বাংলা টিভি’র স্টাফ রিপোর্টার ও পীরগঞ্জ থানা প্রেসক্লাবের সভাপতি আব্দুল আলিমের উপর সস্ত্রাসী হামলা হয়েছে। ২৫ নভেম্বর (রবিবার) দুপুর সাড়ে ১২টায় পীরগঞ্জ থানা চত্বরে এ ঘটনা ঘটে।
সাংবাদিক আব্দুল আলিম জানায়, সাংবাদিক আব্দুল আলিম রিপোর্টের কাজে থানায় গেলে সে সময় ফটো সাংবাদিক পরিচয়দানকারী শেখ সমশের আলী ঐ সাংবাদিকের সাথে তর্ক শুরু করে। এ পর্যায়ে সমশের মোবাইল ফোনে সন্ত্রাসী জনৈক জাহিদ কে ডেকে নেয়। পরে ঐ সন্ত্রাসী এসে সাংবাদিক আব্দুল আলিম কে অন্যায় ভাবে বেধরক মারপিট শুরু করে। সে সময় থানার আশপাশের লোকজন ও পুলিশ এগিয়ে আসলে ঐ সস্ত্রাসী চম্পট দেয়। এতে আব্দুল আলিম গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়লে প্রত্যক্ষদর্শীরা তাকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে তিনি সেখানে গুরুত্বর অসুস্থ্য অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।
পীরগঞ্জ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জাকির হোসেন বলেন, আর কত সাংবাদিক এভাবে নির্যাতিত হবে। আমরা সাংবাদিক সমাজ এ ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ ও দোষীদের শাস্তি কামনা করছি।
রুরাল জার্নালিষ্ট ফাউন্ডেশনের সভাপতি এবং প্রবীণ সাংবাদিক আব্দুর রহমান বলেন, সাংবাদিকের উপর এভাবে হামলা করা ঠিক হয়নি। আমরা সাংবাদিকরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং প্রশাসনের কাছে ঐ সস্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়ার জোর দাবী জানাচ্ছি।

পীরগঞ্জ থানার ওসি বজলুর রশীদ জানায়, এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি, তবে থানা চত্বরে এমন ঘটনা ঘটানোর জন্য ঐ সন্ত্রাসীদের পুলিশ খুজছে। মামলার প্রস্তুতি চলছে বলে জানান পীরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক আব্দুল আলীম।

Top