চট্টগ্রাম-১৫ আসনে নৌকার টিকেট পেলেন নদভী

received_313427422596105.jpeg

মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম
আগামী ৩০ শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নৌকার মনোনয়ন পেলেন প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী।

আজ রোববার (২৫ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাকে চূড়ান্ত মনোনয়নের জন্য চিঠি দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে রোববার সকাল সাড়ে ১০টা থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়া শুরু হয়েছে। দলের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ মনোনয়নপ্রাপ্তদের চিঠি দিচ্ছেন।

২০১৪ সাল থেকে চট্টগ্রাম-১৫ আসনে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী। এবার এ আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসাবে ফরম নেন ১৮ জন। এ আসনের সব মনোনয়ন প্রত্যাশী থেকে শেখ হাসিনা নৌকার জন্য যোগ্য প্রতিনিধি হিসাবে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভীকে
বেছে নেন। তাকে এবার নৌকার প্রার্থী হিসাবে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেয়ার খবর এলাকায় পৌঁছলে একাধিক স্থানে আনন্দ মিছিল বের করা হয়। রোববার বিকালে সাতকানিয়া যুবলীগের উদ্যোগে একটি মিছিল বের হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইদুর রহমান দুলাল ও যুগ্ম আহ্বায়ক হারেজ মুহাম্মদ। মিছিলটি সাতকানিয়া পৌর শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে আলফা হসপিটালের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মাধ্যমে শেষ হয়। পরে বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করেন আওয়ামী লীগের পক্ষ থেকে।

Top