লামায় ঈশ্বরের মণ্ডলীর যুব সদস্যদের পরিচ্ছন্নতা অভিযান

received_710067899359119.jpeg

আরিফুল ইসলাম,লামা প্রতিনিধি:
বান্দরবানের লামায় ‘ঈশ্বরের মণ্ডলী’ নামে একটি কোরিয়ান স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান করেছে। ২৩ নভেম্বর শুক্রবার সকাল থেকে তারা লামা বাজার ও লামা-চকরিয়া সড়কের ২ কিলোমিটার দূরত্ব পর্যন্ত রাস্তার দু’পাশের আর্বজনা পরিষ্কার করে। কোরিয়ান এই স্বেচ্ছাসেবী সংগঠনের চট্টগ্রাম অঞ্চলের অর্ধশত যুব স্বেচ্ছাসেবকরা এই কাজে অংশগ্রহণ করেন।

“আসুন মাতার প্রেমে এক হই আর পৃথিবী রক্ষা করি” এই অমৃত বাণীকে মূলমন্ত্র ভেবে ঈশ্বরের মণ্ডলীর সদস্যরা বলেন, সারা বিশ্বে যদি সেই মাতার প্রেম ছড়িয়ে পড়ে এবং আমরা যদি সেই মাতার মন আমাদের হৃদয়ে গেঁথে নিতে পারি তাহলে এই জগতের যুদ্ধ, অসমতা, কষ্ট দূর হয়ে যাবে। ঈশ্বরের মণ্ডলী সারা বিশ্বে ১৭৫ দেশে প্রায় ৮ হাজার এর অধিক শহরে শাখা চার্চ স্থাপন করেছে। তাদের স্বেচ্ছাসেবী কাজের প্রশংসায় আমেরিকার রাষ্ট্রপতি বারাক ওবামা তিনবার রাষ্ট্রপতি পুরষ্কার দিয়েছিলেন এবং ২০১৬ সালে ইংল্যান্ডের রাণী এলিজাবেথের নামে পুরষ্কার দেয়া হয়েছিল।

লামায় পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযানে একাত্বতা পোষন করে তাদের সাথে সম্পৃক্ত হয় লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (তদন্ত) লিয়াকত আলী, পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন, ডিএসবি লামা শাখার এএসআই আলমগীর বাদশা সহ প্রমূখ।

Top