জগন্নাথপুরে প্রবাসীর বাড়িতে অভিনব চুরির ঘটনায় সাবেক ইউপি সদস্য আটক

images-8.jpg

জগন্নাথপুর প্রতিনিধি :
সুনামগঞ্জের জগন্নাথপুরে এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে অভিনব চুরির ঘটনায় সাবেক ইউপি সদস্যকে আটকের ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। ঘটনাটি ঘটেছে, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামে অর্জুন মাকেটের পাশে যুক্তরাজ্য প্রবাসী কনা মিয়ার বাড়িতে।
সরজমিনে জানা যায়, ২১ নভেম্বর বুধবার রাত সাড়ে ৮ টার দিকে যুক্তরাজ্য প্রবাসী কনা মিয়া বাড়িতে না থাকার সুযোগে তাঁর বাড়িতে চুরি ঘটনা ঘটে। চোরেরা বাড়ির সীমানা দেয়াল টপকে বাড়িতে প্রবেশ করে। এ সময় বাড়িতে থাকা মহিলা ও অন্যান্য লোকদের ভয় দেখিয়ে বাথরুমে আটকে রেখে ঘরে থাকা নগদ টাকা, পাউন্ড ও স্বর্ণালঙ্কার সহ প্রায় ১৬ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে বলে গৃহকর্তা যুক্তরাজ্য প্রবাসী কনা মিয়া জানান।
খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় সন্দেহ জনক ভাবে প্রবাসীর লোকজন ৪ জনকে আটক করলেও ১ জনকে থানা পুলিশে সোপর্দ করা হয়। তিনি হচ্ছেন একই গ্রামের মৃত সাজিদ উল্লার ছেলে সাবেক ইউপি সদস্য গোলাম রাব্বানী (৬০)। এ ঘটনায় যুক্তরাজ্য প্রবাসী কনা মিয়ার কেয়ার টেকার লাল মিয়া বাদী হয়ে সাবেক ইউপি সদস্য গোলাম রাব্বানীকে আসামী করে জগন্নাথপুর থানায় চুরির মামলা দায়ের করেন। এ ব্যাপারে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই সাইফুর রহমান বলেন, এ ঘটনায় তদন্ত অব্যাহত আছে। তবে ধৃত গোলাম রাব্বানীকে ২২ নভেম্বর বৃহস্পতিবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
এদিকে-সাবেক ইউপি সদস্য গোলাম রাব্বানীর স্ত্রী বলেন, এ চুরির সাথে জড়িত না থাকা সত্বেও পূর্ব বিরোধের কারণে সাবেক ইউপি সদস্য গোলাম রাব্বানীকে প্রবাসীর লোকজন আটক করে পুলিশে দিয়েছে। #

Top