নাইক্ষ্যংছড়িতে ইয়াবাসহ গাড়ি জব্দ, ড্রাইভার আটক

images-1-6.jpg

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকেঃ
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সীমান্তের ইউনিয়ন ঘুমধুমে একটি মাইক্রোবাস তল্লাশী চালিয়ে ইয়াবাসহ গাড়ী চালককে আটক করে পুলিশ।

সুত্রে জানাযায়, গত বুধবার (২১ নভেম্বার) দিবাগত রাত ৮টার দিকে পুলিশ অভিযান চালিয়ে ৭ হাজার ৮ শত পিস ইয়াবা নিয়ে একটি মাইক্রোবাসসহ চলককে অাটক করা হয় । ধৃত চালক রামু উপজেলার মিঠাছড়ি ইউনিয়নের দক্ষিণ মিঠাছড়ি এলাকার মৃত কবির আহমদের ছেলে ফয়েজ আহমদ।

পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত সাড়ে ৮ টার সময় টেকনাফ থেকে ছেড়ে আসা কক্সবাজার মুখী ঢাকা মেট্রো-চ- ১৯-৪৬২৮ নাম্বারধারী একটি হাইওয়ে মাইক্রোবাস ঘুমধুম রাবার বাগান সংলগ্ন পৌছার পর থামানোর সংকেত দিলে গাড়ীটি দ্রুত বেগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক জসিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ সদস্য গাড়ীটিকে ধাওয়া দিয়ে আটক করতে সক্ষম হয়। পরে তল্লাশী চালিয়ে অভিনব কায়দার লোকানো ৭ হাজার ৮ শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি (তদন্ত) ইমন চৌধুরী জানান, চালক ও “সিএসবিডি”নামক এনজিওর গাড়ীটি আটক পূর্বক সংশ্লিষ্ট ধারায় নাইক্ষ্যংছড়ি থানায় মামলা রুজু করা হয়েছে। আটকৃত চালক কে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।
———————-

Top