দোয়ারাবাজার থানা পুলিশের নির্বাচনী মহড়া অনুষ্ঠিত

received_734003406934985.jpeg

এম এ মোতালিব ভুইয়া ঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যে কোন ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা প্রতিরোধে দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন স্থানে দোয়ারাবাজার থানা পুলিশের বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ নভেম্বর) থানা পুলিশের মহড়াটি উপজেলার দোয়ারাবাজার সদর, নরসিংপুর ও বাংলাবাজার ইউনিয়নের গুরুত্ব পূর্ণ সড়ক ও বাজারসহ লোকালয়ে মহড়া টহল প্রদান করেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ(ওসি)সুশীল রঞ্জন দাস জানান, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কুচক্রীমহল নাশকতা করতে ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে তৎপর হতে পারে। সে লক্ষ্যে নাশকতা প্রতিরোধে দোয়ারাবাজার থানা পুলিশের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সার্বিক আইন শৃঙ্খলা রক্ষাসহ জানমাল রক্ষায় কাজ করছে থানা পুলিশ।

তিনি আরও বলেন, নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত আমাদের এই তৎপরতা অব্যাহত থাকবে। বিশৃঙ্খলাকারী যে কেউ হোক না কেন কোনো ছাড় দেয়া হবে না। তাদের কঠোর হস্তে দমন করা হবে। যে কোনো ধরনের বিশৃঙ্খলা ও নাশকতা প্রতিরোধে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে দোয়ারাবাজার থানা পুলিশ। মহড়ায় দোয়ারাবাজার থানার প্রায় সকল অফিসার এ মহতি মহড়ায় অংশ গ্রহন করেন।

Top