‘লামা সমিতি ঢাকা’র লোগো উম্মোচন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর

received_524770714675590.jpeg

প্রেস বিজ্ঞপ্তি ঃ
রাজধানী ঢাকাস্থ ‘লামা সমিতি ঢাকা’ এর লোগো উন্মোচন করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। রোববার (১৮ নভেম্বর) সন্ধ্যা ৬টায় ঢাকাস্থ পার্বত্য প্রতিমন্ত্রীর বাসভবনে কেক কাটার মধ্য দিয়ে এই লোগো উন্মোচন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লামা সমিতি ঢাকা এর আহবায়ক মো. মিজানুর রহমান মিল্টন।

মিজানুর রহমান মিল্টন বলেন, ২০১৮ সালের ১লা মে হতে যাত্রা শুরু করে লামা সমিতি ঢাকা। সবুজ পৃথিবী গঠন, অধিকতর কর্মসংস্থান, তথ্য প্রযুক্তি খাতকে আরো সমৃদ্ধ ও সমাজের অসংগতিকে দূর করে অসহায়দের পাশে দাঁড়ানো- এই মুল লক্ষ্যকে সামনে রেখে নতুন লোগোতে লামা সমিতির অগ্রযাত্রার প্রতিফলন ঘটানো হয়েছে। প্রথম পর্যায়ে ২১ জনের আহবায়ক কমিটির মধ্য দিয়ে সংগঠনের কার্যক্রম শুরু করা হয়েছে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশের লক্ষ্য নিয়ে তরুণ প্রজন্মকে স্বপ্ন দেখিয়েছে। আমরা বাংলাদেশকে বদলে দিতে চাই। আমি লামা সমিতির নতুন রূপে আবির্ভাবকে স্বাগত জানাচ্ছি এবং বিশ্বাস করি তারা দেশের উন্নয়নে ভূমিকা রাখবে। প্রতিমন্ত্রী এসময় লামা সমিতির দায়িত্বরত সবাইকে সাধুবাদ জানান এবং সংগঠনটি সৃষ্টিতে সবাইকে ধন্যবাদ দেন। এছাড়া প্রতিমন্ত্রী বান্দরবান সমিতি গঠনের বিষয়ে মতপ্রকাশ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, লামা সমিতির আহবায়ক মো. মিজানুর রহমান মিল্টন, যুগ্ন আহবায়ক ডাঃ নজরুল ইসলাম, সাইফুল আজিম তুষার, সদস্য সচিব মো. সাদেকুল মাওলা, সহ সদস্য সচিব থোয়াই চনু মার্মা, মইন তুষার, কার্যকরী সদস্য মো. আকিবুল ইসলাম, সাফওয়ান মাহমুদ, তাফহীমুল জান্নাত সিফাত, কফিল উদ্দিন, বিনয় ত্রিপুরা, মং হ্লা ইয়ে, মো. আবু সাইয়িদ রিয়াজ, মুকাদ্দেরুল হাসান নওশাদ, মেহেদী হাসান ফাহিম, অভিষেক শর্মা প্রান্ত, মো. রাশেদুল মাওলা, মো. এমিল উজ্জামান নাফিস, তিথী বণিক ও কামরুল মোস্তফা মাসুদ।
প্রতিমন্ত্রী এসময় লামা সমিতির দায়িত্বরত সবাইকে সাধুবাদ জানান এবং সংগঠনটি সৃষ্টিতে সবাইকে ধন্যবাদ দেন। এছাড়া প্রতিমন্ত্রী বান্দরবান সমিতি গঠনের বিষয়ে মতপ্রকাশ করেন।

Top