জগন্নাথপুরে ভক্তদের অভিনব আকুতি, ডনকে নৌকা দিন

don-1-1.jpg

জগন্নাথপুর প্রতিনিধি :
সুনামগঞ্জ ৩ আসনে সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী ও দলীয় প্রতীক নৌকা প্রত্যাশী সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ¦ আবদুস সামাদ আজাদের পুত্র কেন্দ্রীয় আ.লীগের সাবেক উপ-সম্পাদক আজিজুস সামাদ ডন ভক্তরা অভিনব আকুতি জানিয়েছেন। তাঁরা আবেগে আপ্লুত হয়ে পড়েছেন। তাঁরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আকুতি জানিয়ে বলেন, আপনি ডনকে নৌকা দিন। আমরা আপনাকে সুনামগঞ্জ ৩ আসন উপহার দেব।
এ ব্যাপারে ১৮ নভেম্বর রোববার জগন্নাথপুর উপজেলা আ.লীগের প্রবীণ নেতা শাহিদুল ইসলাম বকুল, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর কাউন্সিলর আবাব মিয়া, জগন্নাথপুর বাজার সেক্রেটারি জাহির উদ্দিন, জগন্নাথপুর বাজার বণিক সমিতির সহ-সভাপতি আমিনুল ইসলাম ও সিদ্দিকুর রহমান বলেন, হাজার হাজার ডন ভক্তরা অপেক্ষার প্রহর গুনছেন। কবে সবার প্রিয় আজিজুস সামাদ ডন নৌকা প্রতীক পাবেন। ডনকে নৌকা প্রতীক দিলে তাঁরা প্রধানমন্ত্রীর জন্য উপজেলার প্রতিটি মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনা করানোর প্রস্তুতি নিয়েছেন।
এদিকে-ডন ভক্ত চা দোকানদার কানু রায় আবেগ প্রকাশ করে বলেন, ডন ভাই নৌকা পেলে আমি সারা দিন মানুষকে বিনামূল্যে চা পান করাবো। আরেক ডন ভক্ত জগন্নাথপুর উপজেলা সংবাদপত্র বিক্রেতা সমিতির সভাপতি নিকেশ বৈদ্য বলেন, ডন ভাই নৌকা পেলে আমি আমার সাধ্যমতো সবাইকে মিষ্টি খাওয়াবো। শুধু তাই নয়, আরো অনেক ডন ভক্তরা অনেক কিছু মানস করে রেখেছেন। আজিজুস সামাদ ডন নৌকা প্রতীক নিয়ে আসলে, তা পূরণ করা হবে বলে তাঁরা জানান। #

Top