আলফাডাঙ্গায় ৫ম শ্রেণি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ

IMG_20181114_153552.jpg

মিয়া রাকিবুল,আলফাডাঙ্গাঃ
ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার ৪নং টগরবন্ধ ইউনিয়নের মধুমতি নদীর প্রত্যন্ত চর অঞ্চলে অবস্থিত ২২নং টিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০১৮ সালে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের জাঁকজমকপূর্ণ ভাবে বিদায় সংবর্ধনা উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ নভেম্বর) সকাল ১১টার দিকে বিদ্যালয় প্রাঙ্গণে আমিনুর রহমান মিয়া’র সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শেখ আকরামুজ্জামান (কুয়েতি আকরাম)।

অনুষ্ঠানে বক্তৃতা প্রদান করেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান,উপজেলা নির্বাচন কর্মকর্তা হাসানুদ্দিন আহমেদ,গোপালপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার মকিবুল হোসেন মক্কা মিয়া,খায়রুন্নেচ্ছা মেমোরিয়াল স্কুল এন্ড ইঞ্জিনিয়ারিং কলেজের প্রধান শিক্ষক মোস্তাক আহমেদ,বিশিষ্ট শিক্ষাবিদ তাইয়েবুর রহমান বাবলু,টগরবন্ধ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আসাদুজ্জামান,মাহি এলেকট্রনিক্স এর প্রোপ্রাইটর নজরুল ইসলাম শিকদার প্রমুখ।

শেষে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে উন্নত মানের শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।এরপর দেশ-জাতি ও শিক্ষার্থীদের কল্যাণ কামনা করে দোয়া করা হয়।

Top