সুনামগঞ্জ-৫ আসনে ১১ প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

TGJH-Final.jpg

ছাতক প্রতিনিধি::
সুনামগঞ্জ-৫, ছাতক-দোয়ারাবাজার সংসদিয় আসনে আ’লীগের ৬ জন ও জাতীয় পার্টির ৪ জন, বিএনপির ১জন সহ মোট ১১ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তফসিল ঘোষণার পর থেকে বিভিন্ন সময়ে ঢাকাস্থ নিজ নিজ দলীয় ও নির্ধারিত কার্যালয় থেকে এসব মনোনয়ন ফরম সংগ্রহ করেন সম্ভাব্য প্রার্থীরা। মনোনয়ন ফরম পূরণ করে ইতোমধ্যে একাধিক প্রার্থী দাখিল করেছেন।

জানা যায়, নির্বাচনী তফসিল ঘোষণা অনুযায়ি ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-৫, ছাতক-দোয়ারাবাজার আসনে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, শামীম আহমদ চৌধুরী, মাওলানা আখতার আহমদ, এডভোকেট এমডি মতিউর রহমান নানু, ফরিদ আহমদ তারেক ও জাহাঙ্গীরসহ আওয়ামীলীগের সম্ভাব্য ৬ জন প্রার্থী দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে ইতোমধ্যে অনেকেই ফরম জমা দিয়েছেন।

রোববার দুপুরে রাজধানির বনানী কার্যালয় থেকে এ আসনে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী,
কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য আলহাজ্ব রুহুল আমিন, সাবেক সংসদ সদস্য এডভোকেট আবদুল মজিদ মাস্টার ও জাহাঙ্গীর আলম, দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

সোমবার দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বিএনপির কেন্দ্রিয় কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরি মিজান, যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট এমডি মতিউর রহমান নানু ও জাতীয় পার্টির কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির সদস্য আ.ন.ম ওহিদ কনা মিয়া।##

Top