ক্ষয়ক্ষতির পরিমান অর্ধ কোটি টাকা মহেশখালীতে আগুনে ১৫ দোকান ভষ্মীভুত॥

received_2175044136087173.jpeg

আবদুর রাজ্জাক/সোমা আক্তার কলি,ঘটনাস্থল থেকে ফিরে-১৪ নভেম্বর
কক্সবাজারের মহেশখালীর ছোটমহেশখালী লম্বাঘানা বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ডে ১৫ দোকান আগুনে ভষ্মীভুত হয়েছে। বুধবার (১৪ নভেম্বর)দুপুর সাড়ে ১২ ঘটিকার সময় উপজেলার ছোটমহেশখালী ইউনিয়নের লম্বাঘোনা বাজারে এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।
পরে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সর্ভিসের উদ্ধার কর্মিরা দীর্ঘ এক ঘন্টা পর আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।
ঘটনার পর পরই উপজেলা নির্বাহি অফিসার ঘটনাস্থল পরির্দশন করেন।
ঘটনার বিবরণ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার (১৪ নভেম্বর)দুপুর সাড়ে ১২ ঘটিকার দিকে উপজেলার ছোটমহেশখালী ইউনিয়নের লম্বাঘোনা বাজারের একটি দোকানে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা বাজারে চারিদিকে ছড়িয়ে পড়লে ১৫ টি দোকান আগুনে পুড়ে ভষ্মীভুত হয়। এসময় তারে বিদ্যুৎ সচল থাকায় বাজারের লোকজন আগুন নেভানোর জন্য কাছে ভিড়তে সাহস পায়নি। পরে সংবাদ পেয়ে ফায়ার
সার্ভিসের উদ্ধার কর্মিরা ঘটনাস্থলে এসে স্থানীয় লোকজনের সহায়তায় র্দীঘ এক ঘন্টা পর আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে বাজারের ১৫ টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার পর পরই উপজেলা নির্বাহী অফিসার মো:জামিরুল ইসলাম ঘটনাস্থল পরির্দশন করেছেন এবং ক্ষতিগ্রস্থদের
সরকারি ভাবে সাহায্য সহযোগীতা প্রদানের আস্বাস দেন। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান অর্ধ কোটি টাকা হবে বলে প্রথমিক ভাবে জানা গেছে।

Top