কক্সবাজার-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন ফরম নিলেন নীলিমা আক্তার চৌধুরী

received_295724427705120.jpeg

মোঃ সাইদুজ্জামান সাঈদ, রামুঃ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।রামুর জোয়ারিনালা বার বার নির্বাচিত গণ মানুষের প্রাণ প্রিয় নেতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মৃত জনাব মুফিজুর রহমান চৌধুরী সুযোগ্য কন্যা কক্সবাজার জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ও কক্সবাজারে অগ্রযাত্রা সভাপতি রামু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নীলিমা আক্তার চৌধুরী ।
বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতির ধানমন্ডির ৩/এ রাজননৈতিক কার্যালয় থেকে তিনি এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।
এসময় কক্সবাজার অগ্রযাত্রা সাধারণ সম্পাদক মোহাম্মদ হেলাল উদ্দিন,জোয়ারিনালা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন শাহেদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতা হাজী হারুন,জোয়ারিনালা ইউনিয়ন যুবলীগ নেতা সোহের রানা, যুবলীগ নেতা শামশুল আলম, ছাত্রলীগ নেতা শুভ সহ আওয়ালীগ ও সহযোগি-অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় কক্সবাজার জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক সভাপতি,অগ্রযাত্রা সভাপতি ও রামু উপজেলা আওয়ামীলীগের নীলিমার আক্তার চৌধুরী জানান, বাংলাদেশ আওয়ামীলীগের ছায়াতলে থেকে অতীকে মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছি। ভবিষ্যতেও মানুষের কল্যাণ এবং কক্সবাজার-রামু ও জোয়ারিনালাবাসীর কাংখিত উন্নয়নের স্বপ্ন পূরনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। দলের মনোনয়ন পেলে জয়ী হওয়ার ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী বলে জানান।

Top