টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত-১ঃঅস্ত্র ও ইয়াবা উদ্ধার

IMG_20181110_104957.jpg

ফরহাদ আমিন::
কক্সবাজারের টেকনাফে ইয়াবা ব্যবসায়ীদের দুই গ্রুপের বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।এ সময় অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।নিহত মাদক ব্যবসায়ী হচ্ছেন,টেকনাফ হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদার পাড়ার সৈয়দ আহমদ প্রকাশ সৈয়দু ছেলে জিয়াউল বশির শাহীন (৩২)।
জানা যায়,শনিবার (১০নভেম্বর) ভোরে হ্নীলা ইউনিয়নের দরগা পাড়া সংলগ্ন আশ্রয় কেন্দ্র এলাকায় ইয়াবা ব্যবসায়ীদের দুই গ্রুপের বন্দুক যুদ্ধের খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছলে ইয়াবা কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে পুলিশও আত্নরক্ষার্থে পাল্টা গুলি চালায়।পরে ইয়াবা কারবারিরা পিছু হটলে গুলিবিদ্ধ অবস্থায় একটি লাশ, ৩টি দেশী তৈরি অস্ত্র, ১৮রাউন্ড কার্তুজ,ও ১৫হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় আহত৩ পুলিশ সদস্যকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান,ইয়াবা ব্যবসায়ীদের দুই গ্রুপের বন্দুক যুদ্ধে নিহত শাহীন নামে এক ইয়াবা কারবারীর লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের বিরুদ্ধে থানায় মাদকসহ ৭টি মামলা রয়েছে । এসময় পুলিশের ৩ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র,কার্তুজ ও ইয়াবা উদ্ধার করা হয় বলে জানায়।লাশটি পোস্ট মর্টেমের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Top