ইরফানুল করিমকে সাধারণ সম্পাদক হিসাবে পেতে চায় ঈদগাও’র তৃণমূল ছাত্রলীগ

received_546514289126049.jpeg

বিশেষ প্রতিবেদক:
ছাত্রসমাজকে ঐক্যবদ্ধ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্যে তৃণমূল থেকে বেড়ে উঠা ছাত্রনেতা ইরফানুল করিমকে ঈদগাও সাংগঠনিক উপজেলার সাধারণ সম্পাদক হিসাবে পেতে চায় তৃণমূল ছাত্রলীগ। সে স্কুলজীবন থেকে শুরু করে অদ্যাবধি ছাত্রলীগ সংগঠনের সাথে সম্পৃক্ত। অধিকাংশ সময় কাটিয়েছেন তৃণমূল ছাত্রলীগকে সুসংগঠিত করে সাংগঠনিক ভিত্তি শক্ত করার পিছনে। ওয়ার্ড, স্কুল, ইউনিয়নের দায়িত্ব পালনের পাশাপাশি সাংগঠনিক উপজেলার সাংগঠনিক সম্পাদক ও জেলার সহ-সম্পাদকের দায়িত্বরত ছিলেন। অধিকাংশ ছাত্রলীগ কর্মীদের মতে তিনি সাংগঠনিক দায়িত্ব পালনের পাশাপাশি বিপদেআপদে ছুটে
গিয়েছে তৃণমূল ছাত্রলীগের কাছে। এমনকি দলীয় সমস্ত কর্মসূচি পালনে রাজপথ থেকে কোনদিন পিছপা হননি সে। নিজের পরিবার থেকে নেওয়া হাত খরচের টাকা ব্যয় করেই এ সমস্ত কর্মকান্ড চালিয়ে গেছেন। এ ব্যপারে ইসলামাপুর ছাত্রলীগের সভাপতি হিরু বলেন বিভিন্ন ত্যাগস্বীকার করে দীর্ঘদিন ধরে ছাত্রলীগ রাজনীতি করে আসছেন ইরফানুল করিম, তাই ঈদগাও ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদবিটি উনারই প্রাপ্য।
ঈদগাহ ইউনিয়ন সভাপতি রাহুল পাল বলেন যেহেতু তৃণমূল ছাত্রলীগের সাথে রাজনীতি করে আসছেন ধীর্ঘদিন তাই ইরফানুল করিমকে সাধারণ সম্পাদক করলে আরো শক্তিশালী হতে পারে তৃণমূল ছাত্রলীগ।
জালালাবাদ সেক্রেটারি হাসিব বলেন আমি ইরফানের হাত ধরেই কর্মী থেকে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হয়েছি তাই ওনাকে সাধারণ সম্পাদক করা হলে আরো অনেক নেতৃত্ব গড়ে উঠবে ঈদগাওতে।
পোকখালী সাধারণ সম্পাদক সাইফুল বলেন, ইরফানুল করিম হচ্ছে তৃণমূল ছাত্রলীগের আস্থাবান ত্যাগী ছাত্রনেতা। যার বেড়ে উঠাও তৃণমূল থেকে তাই উনাকে সাধারণ সম্পাদক হিসাবে চাই আমরা।
ইসলামাবাদ সাধারণ সম্পাদক সোয়াইফ বলেন,আসন্ন নির্বাচনকে কেন্দ্রকরে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ করার যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকেই গুরুদায়িত্ব প্রদান করা উচিৎ। তাছাড়াও ঈদগাও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীদের দাবী আসন্ন নির্বাচনে নৌকা প্রতিককে বিজয় করার জন্যে নির্বাচনের আগে নতুন কমিটি ঘোষণার পাশাপাশি তৃণমূল ছাত্রলীগের আস্থাবান ছাত্রনেতা ইরফানুল করিমকে সাধারণ সম্পাদক করা প্রয়োজন।

Top